দেশের সময় বনগাঁঃ অ্যাম্বুলেন্স চালক সমিতির কয়েক লক্ষ টাকা আর্থিক প্রতারণার অভিযোগ উঠল বিজেপি কাউন্সিলারের বিরুদ্ধে। এই অভিযোগ উঠেছে সদ‍্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করা বনগাঁ পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দীব্যেন্দু বিকাশ বৈরাগীর বিরুদ্ধে।

এই ঘটনার প্রতিবাদে তার বাড়ির সামনে শনিবার বিক্ষোভ দেখালেন অ্যাম্বুলেন্স চালকেরা। চালকদের অভিযোগ,বনগাঁ হাসপাতালের সামনের একটি ইউনিয়নভুক্ত ৪০-৪৫ জন চালকদের কাছ থেকে গত তিন বছর ধরে মাসিক ৫০ টাকা সদস্য চাঁদা ও ভাড়া প্রতি ৫০ টাকা করে ৩ লক্ষ ৩১ হাজার ৭৭৫ টাকা নিয়েছে দীপ্তেন্দু।

যে টাকা অ্যাম্বুলেন্স সমিতির নামে ব্যাঙ্ক একাউন্ট করে সেখানে রাখার কথা ছিল। কিন্তু তিনি তা না করে নিজের আ্যকাউন্টে রেখেছেন। দীর্ঘ দিন তারা ওই টাকা চেয়ে পাচ্ছেন না তার কাছ থেকে।
এই বিষয়ে দীপ্তেন্দুবাবুর স্ত্রী লিপিকা বৈরাগী বলেন, স্বামী বিজেপিতে যোগদান করায় তার বিরুদ্ধে চক্রান্ত শুরু হয়েছে ৷ তপু মুন্সি নামে এক তৃণমুল নেতা ইউনিয়নের টাকা পয়সার বিষয় দেখভাল করতেন। এ ব‍্যাপারে দিব্যেন্দু বিকাশ বৈরাগী জানান “বিজেপিতে যোগদান করায় তার বিরুদ্ধে চক্রান্ত চলছে।

স্থানীয় তৃণমূল নেতা তপু মুন্সি সমস্ত কিছু করেছিলেন। যদি কোন টাকা থেকে থাকে তা ফেরত দিয়ে দেবেন বলে জানান তিনি।” এই ঘটনায় বনগাঁর রাজনৈতিক মহলে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here