দেশের সময়: হাবরা বিধানসভার বিজেপি প্রার্থী রাহুল সিনহার হয়ে প্রচারে এসে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক কে চাল চোর মন্ত্রী হিসেবে কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী।

হাবড়ার কাশিপুর স্কুল ময়দানে আয়োজিত এদিনের সভায় বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু দাবি করেন, চাল চুরি কেলেঙ্কারিতে অভিযুক্ত খাদ্যমন্ত্রী নোট বন্দির সময় চার কোটি টাকা বদল করে নিয়েছেন, তার প্রমান তাঁর কাছে আছে।

তিনি এদিন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের উদ্দেশ্যে বলেন, আপনাদের এখানে যে চাল চোর মন্ত্রী রয়েছেন, তাকে অবিলম্বে হারাতেই হবে। এলাকার রাইস মিলের মালিকরা তেমনি চাইছেন। পশ্চিমবঙ্গের দুজন মন্ত্রী রয়েছেন যারা নোট বন্দির সময় প্রচুর পরিমাণ টাকা বদলেছেন। আমার কাছে তার প্রমাণ রয়েছে। এদের মধ্যে একজন পশ্চিম মেদিনীপুরের। আর একজন হাবরা বিধানসভার।

পরিসংখ্যান দিয়ে তিনি এদিন বলেন গত লোকসভা নির্বাচনে ১৯ হাজারের বেশি ভোটে হাবরা কেন্দ্রে বিজেপি জয়ী হয়েছে। তার জন্য তৃণমূল এখন কত সারাইয়ের চেষ্টা করছে। আপনাদের এখানকার মন্ত্রী এখন সেই কাজেই ব্যস্ত। কিন্তু কোন লাভ নেই। হাবরা কেন্দ্রের মানুষ এই রাজ্যে প্রথম বিজেপিকে বিধায়ক ও পৌরসভা দিয়েছে। এবারও রাহুল বাবুর জয় নিশ্চয়ই হবে।

পশ্চিমবাংলায় বিজেপি সরকার গড়বে। ডবল ইঞ্জিনের সরকার সোনার বাংলা গড়বে। আর মাত্র কয়েকটি বিধানসভা জিতলেই আমরা ক্ষমতায় আসব। ১৮ তারিখ অমিত জি আসবেন। কুড়ি তারিখে প্রচার শেষ। ২২ তারিখে ভোট। ২৩ তারিখ থেকে রাহুল বাবু শেষ দফার নির্বাচনের জন্য অন্য কেন্দ্রগুলিতে প্রচারে ঝাঁপিয়ে পড়বেন। ২ মে নন্দীগ্রামে হারবেন মাননীয়া। আর হাবরায় হারবেন চাল চোর মন্ত্রী।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here