দেশের সময় ওয়েবডেস্ক: দেড় দিন হাসপাতালে ভর্তি থাকার পরে বেশ খানিকটা সুস্থ হয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। চিকিৎসকেরা জানিয়েছেন, শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে তাঁর। খাওয়াদাওয়াও করতে পারছেন। রক্ত দেওয়ার পরে বেড়েছে হিমোগ্লোবিনের মাত্রা। মাঝে মাঝে বাইপ্যাপ দিতে হলেও, তাঁর বিভিন্ন শারীরিক পরীক্ষার রিপোর্ট আপাতত আশাজনক।

দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি রবিবার হাসপাতালে তাঁকে দেখতে আসেন মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়। সেখান থেকে ফিরে টুইট করে কৈলাস বিজয়বর্গীয় লেখেন, “পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য অসুস্থ হয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি আছেন। ওঁকে দেখতে গেছিলাম। উনি ২০০০ থেকে ২০১১ সাল পর্যন্ত কাজ করেছেন উনি।” এই লেখার সঙ্গে একটি ছবিও পোস্ট করেন কৈলাস।


গত শুক্রবার রাতে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করানো হয় রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্ষীয়ান বাম নেতা বুদ্ধদেব ভট্টাচার্যকে। নিউমোনিয়ায় আক্রান্ত তিনি। শুরু হয় চিকিৎসা। রবিবার বুক, পেটের সিটি স্ক্যান করা হলে সন্তোষজনক রিপোর্ট পেয়েছেন চিকিৎসকেরা। নিউমোনিয়ার জন্য যে অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে, তাতেও তিনি বেশ সাড়া দিচ্ছেন। রক্তচাপও স্বাভাবিক হয়েছে তাঁর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here