দেশের সময়: উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার খড়ের মাঠ সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে যাওয়ার পথে দুই মহিলাকে আটক করে বিএসএফের ১৫৮ নম্বর ব্যাটালিয়নের জওয়ানরা । অভিযোগ বিএসএফের হেফাজতে থাকা কালীন এক মহিলাকে ধর্ষণ করে কর্তব্যরত বিএসএফের এস আই রমেশ্বর কয়াল । ধর্ষিত মহিলার অভিযোগের ভিত্তিতে বিএসএফের এস আই রমেশ্বর কয়ালকে গ্রেপ্তার করে গাইঘাটা থানার পুলিশ । দেখুন ভিডিও:

ধর্ষিত মহিলার ক্যামেরার সামনে জানিয়েছেন ৩০ হাজার টাকার বিনিময় দুই বান্ধবী মিলে এক দালালের সঙ্গে ভারত থেকে বাংলাদেশের যাওয়ার জন্য খড়ের মাঠ এলাকায় এসেছিলেন । বিএসএফ তাদের আটক করে পরবর্তীতে বিএসএফের হেফাজতে থাকা কালীন তাকে ধর্ষণ করে । এই দুই মহিলা গুজরাটে শাড়ির ব্যবসা করত বলে পুলিশ সূত্রে জানাগিয়েছে। অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার কারণে দুই মহিলাকে গ্রেফতার করেছে গাইঘাটা থানার পুলিশ । ধৃতদের বাড়ি বাংলাদেশের গোপালগঞ্জ ।

ধর্ষণের অভিযোগে অভিযুক্ত বিএসএফ জওয়ান রমেশ্বর কয়াল ও অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার জন্য উদ্যত হওয়া দুই মহিলাকে বৃহ:স্পতিবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়, আইনজীবী সমীর দাস জানান ধৃত বিএসএফ কে ২দিনের পুলিশি হেফাজত এবং ধৃত দুই মহিলাকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

এই বিষয়ে বিএসএফ এর তরফ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.