দেশের সময়, বনগাঁ: দখল হয়ে যাওয়া দলীয় কার্যালয়গুলি ফেরত পাওয়ার জন্য তৃণমূল নেতৃত্বের কাছে আবেদন জানাল বনগাঁ শহর কংগ্রেস। বুধবার এ ব্যাপারে শহর কংগ্রেস কার্যালয়ে় এক সাংবাদিক সম্মেলন করেন বনগাঁ শহর কংগ্রেস সভাপতি কৃষ্ণপদ চন্দ।

তিনি অভিযোগ করেন, ২০১৫ সালে এই রাজ্যে তৃণমূল নতুন করে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসার পর আরো বেপরোয়া হয়ে পড়ে তৃণমূলের কিছু নেতা। আর তারই জেরে বনগাঁ শহরের এক নম্বর ওয়ার্ড, বনগাঁ স্টেশনের আইএনটিইউসির পার্টি অফিস সহ গোপালনগর এর আরও দুটি দলীয় কার্যালয় রাতারাতি দখল করে নেয় তৃণমূল।

কংগ্রেসের কার্যালয়ে থাকা বিভিন্ন জিনিসপত্র সরিয়ে দিয়ে তালা ভেঙে সেই ঘরে জ্যোতিপ্রিয় মল্লিক, মমতা ব্যানার্জির ছবি টাঙিয়ে নিজেদের কার্যালয় হিসেবে ব্যবহার করতে শুরু করে তৃণমূল নেতাকর্মীরা। সাম্প্রতিক লোকসভা নির্বাচনে রাজ্যের বিভিন্ন জায়গায় বড় ধরনের রাজনৈতিক পরাজয় ঘটেছে তৃণমূলের। ফলে মানুষও প্রতিবাদ করতে শুরু করেছে।

ইতিমধ্যেই বনগাঁ মতিগঞ্জ এলাকার সিটু অফিস যা এক সময় তৃণমূল দখল করে নিয়েছিল , সেই কার্যালয় ফেরত পেয়েছে সিটু।এমন পরিস্থিতিতে শহর কংগ্রেসের দাবি, কংগ্রেসের যেসব কার্যালয় তৃণমূল জোর করে দখল করে নিয়েছিল, সেই সব কার্যালয় কংগ্রেসকে ফিরিয়ে দেওয়া হোক।

এব্যাপারে কংগ্রেসের পক্ষ থেকে ইতিমধ্যে বনগাঁ লোকসভা কেন্দ্রের দায়িত্ব পাওয়া তৃণমূল নেতা গোবিন্দ দাস এর কাছে আবেদন জানানো হয়েছে। এ সম্পর্কে গোবিন্দ দাস জানান, শহর কংগ্রেসের পক্ষ থেকে একটি লিখিত আবেদন করা হয়েছে। বিষয়টি আমরা দলীয়ভাবে তদন্ত করে ব্যবস্থা নেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.