দেশের সময় ওয়েবডেস্কঃ জিও প্রাইম মেম্বাররা আবার একগুচ্ছ অতিরিক্ত সুবিধা ভোগ করবেন। কোনও খরচ ছাড়াই এক বছরের জন্য জিও প্রাইম মেম্বাররা সব সুবিধা পাবেন।

সাধারণের তুলনায় বেশি ডেটা লাভের পাশাপাশি জিও অ্যাপসের সব সুবিধাও পান প্রাইম মেম্বাররা। ২০১৭ সালে সংস্থার তরফে জানানো হয়েছিল, জিওর প্রাইম মেম্বার হতে হলে বছরে অতিরিক্ত ৯৯ টাকা দিতে হবে। কিন্তু এবার জানা গেল, সেই মেয়াদ বাড়িয়ে দেওয়া হয়েছে আরও একবছর।বিনা খরচে প্রাইম মেম্বারশিপের মেয়াদ বাড়াতে গ্রাহকদের অবশ্য় কিছুই করতে হবে না। কোম্পানির তরফেই এই অফার যোগ করে দেওয়া হবে। তবে অফারটি মিলল কিনা, তা গ্রাহকরা পরীক্ষা করে দেখতে পারবেন।

এক নজরে:

১) নিজের মোবাইলে মাই জিও অ্যাপ ওপেন করতে হবে।

২) সেখানে দেখা যাবে ‘মাই প্ল্যানস’ অপশন।

৩) এখানে সব ক’টি প্ল্যান দেখা যাবে।

৪) দেখা যাবে ‘জিও প্রাইম মেম্বারশিপ’ লেখাটি।

৫) এর পরেই দেখা যাবে জিও প্রাইম মেম্বারশিপ ইতিমধ্যেই নবীকরণ করা হয়ে গিয়েছে এবং তা আগামী এক বছর ব্যবহার করা যাবে বলে লেখা আছে।

এর মানেই নবীকরণ সম্পূর্ণ। গ্রাহকরা নিশ্চিন্তে আগামী এক বছর সব সুযোগ সুবিধা পাবেন। কোনও খরচ ছাড়াই এক বছরের জন্য জিও প্রাইম মেম্বাররা সব সুবিধা পাবেন। সাধারণের তুলনায় বেশি ডেটা লাভের পাশাপাশি জিও অ্যাপসের সব সুবিধাও পান প্রাইম মেম্বাররা।

২০১৭ সালে সংস্থার তরফে জানানো হয়েছিল, জিওর প্রাইম মেম্বার হতে হলে বছরে অতিরিক্ত ৯৯ টাকা দিতে হবে। কিন্তু এবার জানা গেল, সেই মেয়াদ বাড়িয়ে দেওয়া হয়েছে আরও একবছর। অর্থাৎ গত বছর য়ারা ৯৯ টাকা দিয়ে মেম্বারশিপ নিয়েছেন, তাদের আগামী এক বছরের জন্য নতুন করে কোনও খরচ করতে হবে না।

পুরনো সব প্রাইম গ্রাহকরাই এই সুবিধা পাবেন। এর জন্য আলাদা করে কিছুই করতে হবে না গ্রাহকদের। আপনাআপনিই এক বছরের জন্য বেড়ে যাবে প্রাইম মেম্বারশিপের মেয়াদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here