কাটমানি নিয়ে নবান্নের সামনে বিজেপির যুব মোর্চা কর্মীদের বিক্ষোভ, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি

0
377

দেশের সময় ওয়েবডেস্কঃ কাটমানি নিয়ে বিক্ষোভ পৌঁছে গেল নবান্নের দরজায়। বৃহস্পতিবার সকালে হঠাৎ করে নবান্নের সামনে বিক্ষোভ শুরু করেন বিজেপির যুব মোর্চার কর্মীরা। সঙ্গে স্লোগান ওঠে ‘জয় শ্রী রাম,’ ‘ভারতমাতা কি জয়!’ মহিলা মোর্চাদের সঙ্গে রীতিমতো ধস্তাধস্তি শুরু হয়ে যায় পুলিশের। কয়েকজনকে টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলে পুলিশ।

কাটমানি ইস্যুতে জেলায় জেলায় চলছে বিক্ষোভ। ইতিমধ্যেই কাটমানি ইস্যুতে অমিত শাহের মন্ত্রক নোটিস পাঠাল রাজ্যের মুখ্যসচিব মলয় দে-কে। গত পয়লা জুলাই লোকসভার অধিবেশনে কাটমানি ইস্যু নিয়ে তৃণমূলকে কার্যত তুলোধনা করেছিলেন লকেট। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের পরিবার টেনে বলেছিলেন, কালীঘাটের ফ্ল্যাট থেকে থাইল্যান্ড-এর সোনা- সবই হচ্ছে কাটমনির দৌলতে। এমনকী তিনি এ-ও বলেন, “মুখ্যমন্ত্রীই বলেছিলেন, দলকে ৭৫ শতাংশ দিয়ে নিজেরা ২৫ শতাংশ খাও। ওঁর কাছে কাটমানির ৭৫ শতাংশ আছে।”
এর আগে সন্দেশখালি, ভাটপাড়ার হিংসার ঘটনায় উপর্যুপরি নোটিস পাঠিয়েছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। সেই সময়ে ব্যাপক প্রতিক্রিয়া দিয়েছিল তৃণমূল। পার্থ চট্টোপাধ্যায়, চন্দ্রিমা ভট্টাচার্য, রাজীব বন্দ্যোপাধ্যায়রা সাংবাদিক সম্মেলন করে বলেছিলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক কার্যত বিজেপির গণসংগঠনের মতো কাজ করছে।

Previous articleনাবালিকার ধর্ষককে,সৌদি থেকে ধরে আনলেন কেরলের এই মহিলা আইপিএস মেরিন
Next articleবনগাঁর বিজেপি নেতাদের বিরুদ্ধে সুয়োমোটো মামলা পুলিশের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here