দেশের সময় ওয়েবডেস্কঃ মিজোরামে নির্মীয়মাণ রেলসেতু ভেঙে দুর্ঘটনা। অন্তত ১৭ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মিজোরামের মুখ্যমন্ত্রী জ়োরামথাঙ্গা ঘটনায় শোকপ্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, জোরকদমে উদ্ধারকাজ চলছে।

জানা গেছে, আইজল থেকে ২১ কিলোমিটার দূরে নির্মীয়মাণ রেল সেতুটি বুধবার সকাল দশটা নাগাদ আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। তখন ঘটনাস্থলে ছিলেন ৩৫–৪০ জন শ্রমিক। ইতিমধ্যেই ১৭ জন শ্রমিকের মৃত্যুর খবর পাওয়া গেছে। ধসে পড়া সেতুর তলায় অনেকে আটকে রয়েছেন। শুরু হয়েছে উদ্ধারকাজ। মৃতের সংখ্যা বাড়তে পারে, জানিয়েছে প্রশাসন।

ইতিমধ্যেই মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা ও আহতদের চিকিৎসায় ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিকে, আইজলে সেতু দুর্ঘটনা নিয়ে শোকপ্রকাশ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মালদা থেকে বেশ কয়েক জন সেখানে কাজ করতে গিয়েছেন। তাঁদের অবস্থা জানার জন্য তিনি মুখ্যসচিবকে নির্দেশ দিয়েছেন। 

Previous articleChandrayaan-3’s Moon Landing : নজরে ‘শেষ ২০ মিনিট’, আজ বিকেল পাঁচটায় চন্দ্রযানের চাঁদে অবতরণ দেখতে চা হাতে নিয়ে বসুন,কোথায়- কীভাবে দেখবেন জানুন
Next articleChandrayaan-3: ‘অটোমেটিক ল্যান্ডিং প্রসেস’ শুরু করতে চলেছে ইসরো,দক্ষিণ আফ্রিকা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চাক্ষুষ করবেন চন্দ্রযান-৩ এর অবতরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here