মেষ ARIES 
আর্থিক বিষয় ভালো থাকবে। সবার সহযোগিতা পাবেন। সুযোগ প্রচুর থাকবে। অযত্ন এবং অলসতা এড়িয়ে চলুন। এই সময় আপনার জন্য উত্তম ফলকারক। আপনি প্রতিযোগিতায় সাফল্য পাবেন।

বৃষ TAURUS 
ব্যবস্থাপনা প্রশাসনে কাজ হবে। গুরুত্বপূর্ণ কাজে সক্রিয় থাকবেন। আলোচনা কার্যকর হবে। সুযোগ বৃদ্ধি পাবে। জরুরি কাজ দ্রুত সম্পন্ন করুন। পদ মর্যাদায় আনুকূল্য থাকবে।

মিথুন GEMINI 
সময় ক্রমশ অনুকূল হয়ে উঠছে। ভ্রমণের সুযোগ থাকবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আনতে সক্ষম হবেন। ভাগ্য শক্তিশালী থাকবে। ব্যবসায় ভালো করবেন। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করুন।

কর্কট CANCER 
বাজেট তৈরি করে খরচ করবেন। পরিস্থিতি অনুযায়ী চলতে থাকুন। প্রিয়জনের সমর্থন পাবেন। কাজে ধৈর্য ধরুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। স্বাস্থ্যের লক্ষণ সম্পর্কে সচেতন থাকুন।

সিংহ LEO 
আটকে থাকা কাজগুলো দ্রুত শেষ করার চেষ্টা করুন। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। প্রচেষ্টায় আরও ভালো হবে। ধৈর্য ধরে কাজ করবেন। রুটিন অনুযায়ী চলুন। নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে। বাড়ি-গাড়ি কেনার পরিকল্পনা সফল হতে পারে।

কন্যা VIRGO 
কঠোর পরিশ্রমের উপর জোর দিন। আপনি পেশাদারিত্বের সঙ্গে সাফল্য অর্জন করবেন। সকল শ্রেণীর মানুষ সহযোগী হবেন। কাজ ব্যবসায় স্বাভাবিক থাকবে। বিনিয়োগের ব্যাপারে তাড়াহুড়ো করবেন না। লেনদেনের ক্ষেত্রে পরিষ্কার থাকুন।

তুলা LIBRA 
সক্রিয়তা এবং বুদ্ধিমত্তার সঙ্গে কাঙ্খিত ফলাফল পাবেন। প্রয়োজনীয় কাজগুলো দ্রুত শেষ করার চেষ্টা করুন। সময় আপনার প্রভাবশালী রয়েছে। বন্ধুরা সহায়ক হবে। প্রতিযোগিতায় আরও ভালো করবেন। আফনার পক্ষে সর্বোত্তম দিন।

বৃশ্চিক SCORPIO 
ব্যক্তিগত ক্ষেত্রে সময় অনুকূল থাকবে। কাজে গতি আনতে সফল হবেন। সুযোগ-সুবিধা বাড়বে। গুরুত্বপূর্ণ পরিকল্পনা গতি পাবে। প্রিয়জনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখবেন। জেদ, তাড়াহুড়ো এবং প্রলোভন এড়িয়ে চলুন।

ধনু SAGITTARIUS 
ভাগ্য ক্রমশ উজ্জ্বল হচ্ছে। সাহস, সম্প্রীতি এবং যোগাযোগের মাধ্যমে কাঙ্খিত ফলাফল পাবেন। গুরুত্বপূর্ণ কাজগুলো দ্রুত সম্পন্ন করুন। কর্মজীবনে ব্যবসায় সামঞ্জস্য থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে ভালো করবেন। সহযোগিতা বাড়বে।

মকর CAPRICORN 
আর্থিক ক্ষেত্র ভালো থাকবে। সুখ-সুবিধায় আগ্রহী হবেন। প্রিয়জনের কাছ থেকে সাহায্য পাবেন। শুভ সময় তৈরি হচ্ছে ধীরে ধীরে। নির্দ্বিধায় এগিয়ে যান। আলস্য ত্যাগ করুন। গতি ধরে রাখুন।

কুম্ভ AQUARIUS 
আত্মবিশ্বাস থাকবে। অর্থনৈতিক দিক উন্নত হবে। তথ্য এবং যোগাযোগ উপকারী হবে। ব্যক্তিগত লাভ অর্জনের পাশাপাশি ব্যবসায় এগিয়ে থাকবেন। ভালো অফার পাবেন। গুরুত্বপূর্ণ প্রকল্পগুলি গতি পাবে।

মীন PISCES 
শুভ কাজের জন্য ব্যয় বাড়তে পারে। ব্যবসায়িক লেনদেনে তাড়াহুড়ো করবেন না। কাজ ঊর্ধ্বমুখী হবে। পেশাদারিত্ব বজায় রাখুন। পরিকল্পিতভাবে ব্যবসায় এগিয়ে যান। দেখনদারি এড়িয়ে চলুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here