দেশের সময় ওয়েবডেস্কঃ লকডাউনের সময়ে গ্রাহকদের নিত্য নতুন অফারের সুবিধা দিতে যেন প্রতিযোগিতা লেগে গিয়েছে। সব সংস্থাই কম খরচের প্ল্যানে বাড়তি স‌ুবিধা দিয়েছে। এবার সেই পথে হেঁটে সবচেয়ে কম খরচের রিচার্জের সুযোগ করে দিল রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল। গ্রাহকদের প্ল্যানের ভ্যালিডিটি বাড়ানোর জন্য এক নতুন প্ল্যান নিয়ে এসেছে বিএসএনএল। যার জন্য খরচ মাত্র ২ টাকা।

এর আগেও সাধারণ গ্রাহকদের জন্য ১৯ টাকার একটি প্ল্যান নিয়ে এসেছিল বিএসএনএল। তাতে ৩০ দিন বাড়ানো যেত প্ল্যানের ভ্যালিডিটি বা মেয়াদ। নতুন এই প্ল্যানে অবশ্য অতটা সুবিধা নেই। ২ টাকা খরচ করে তিন দিনের জন্য ভ্যালিডিটি বাড়ানো যাবে। ইতিমধ্যেই ২ টাকা দিয়ে গ্রাহকরা রিচার্জ করতে পারছেন।

তবে এই প্যাকের মাধ্যমে প্ল‌্যানের মেয়াদ বাড়ানো ছাড়া অন্য কোনও সুবিধা মিলবে না। বিএসএনএল জানিয়েছে, আপাতত এই প্ল্যানসব সার্কেলের জন্যই আনা হয়েছে। মেন ব্যালেন্স থেকেও টাকা কেটে নেওয়ার সুবিধাও থাকছে। চাইলে লকডাউনের মধ্যে রিচার্জ করতে বাড়ির বাইরে না গিয়েও এই সুবিধা নেওয়া যাবে। সেক্ষেত্রে মেন ব্যালেন্স থেকেই টাকা কাটবে।

এর আগে লকডাউনের মধ্যেই বিএসএনএল ১৫৯৯ এবং ৮৯৯ টাকার প্ল্যান নিয়ে এসেছিল। আর এই দুই প্ল্যানে গ্রাহকেরা পাবেন অনেকদিনের ভ্যালিডিটি। সঙ্গে টকটাইমের পাশাপাশি ডেটার সুবিধা। সম্প্রতি ৩৬৫ টাকায় একটি বার্ষিক প্ল্যানও এনেছে বিএসএনএল। সারা বছরের জন্য ওই রিচার্জ করে নিলে প্রতিদিন খরচ পড়বে মাত্র ‌১ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here