নতুন বছর শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি রয়েছে। সবার মনে একটা কৌতূহল আছে যে ২০২১ তাদের জন্য কেমন হবে। জন্মের তারিখ আমাদের জীবনে দুর্দান্ত প্রভাব ফেলে। একে রেডিক্স বলা হয়। আসুন জেনে নিন নিউমেরোলজিক রাশিফল ২০২১ অনুযায়ী পরের বছর কেমন হবে।

র‌্যাডিক্স ১ – ১, ১০, ১৯, ২৮ তারিখে: জন্মগ্রহণকারী ব্যক্তিরা র‌্যাডিক্স ১ হয়। ২০২১ র‌্যাডিক্স ১-এর পক্ষে স্বাভাবিক হতে চলেছে। বছরের শুরু থেকে, আপনি নিজের ভিতরে একটি নতুন শক্তি অনুভব করবেন। আপনি কাজের ক্ষেত্রে কঠোর পরিশ্রম করবেন এবং কঠোর পরিশ্রম শীঘ্রই উন্নতির শিখরে নিয়ে যাবে। অফিসের কাজে সাফল্য পাবেন। প্রচারের জন্য প্রচারমূলক যোগ করা হচ্ছে। ২০২১ শিক্ষার্থীদের জন্য খুব ভাল। তবে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া লোকদের খুব কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীদের এই বছর সাবধানে কাজ করতে হবে। আপনি যদি ২০২১ সালে কোনও ধরণের বিনিয়োগ না করেন তবে এটি ভাল। বছরের মাঝামাঝি সময়ে আপনার ব্যবসা সঠিক দিকে চলে যাবে। আর্থিকভাবে আপনার জন্য এই বছরটি মঙ্গলজনক হবে। পারিবারিক জীবন দুর্দান্ত হবে। বিবাহিত জীবনে কিছু পার্থক্য থাকতে পারে, যা আপনি শীঘ্রই সমাধান করবেন।

র‌্যাডিক্স ২- ২, ১১, ২০, ২৯-এ জন্মগ্রহণকারী ব্যক্তিদের মূল সূচক ২ হবে। নতুন বছরটি র‌্যাডিক্স ২ জন্মগ্রহণকারীদের জন্য ভাল হতে চলেছে। এই বছর আপনি আপনার কঠোর পরিশ্রমের পুরো ফলাফল পাবেন। শিক্ষার্থীরা উচ্চশিক্ষা অর্জনে সাফল্য পাবে। এই বছর আপনি সাফল্য অর্জন করবেন। প্রেমের বিষয়গুলির জন্য এই বছরটি খুব ভাল হতে চলেছে। আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যাবেন এবং বিবাহের বিষয়ে বিবেচনা করবেন। এই বছর চাকরিজীবীদের জন্য স্থানান্তরের সময়। এই বছরে মানুষের মধ্যে আপনার জনপ্রিয়তা বাড়বে। বিবাহিত ব্যক্তিরা কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এই বছর আপনি একটি দীর্ঘ যাত্রা যেতে পারেন। আপনার পারিবারিক জীবন ভাল থাকবে এবং মানুষের সঙ্গে আপনার স্নেহ বাড়বে। এই বছরটিও নিজের জন্য কিছুটা সময় বের করুন।

র‌্যাডিক্স ৩ – ৩, ১২, ২১, ৩০ : ব্যক্তির মূলমাত্রায় জন্ম। ২০২১ সালটি মূলত ৩ জনের জন্য স্বাভাবিক হতে চলেছে। এই বছর আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ বাধাগ্রস্ত হতে পারে। আপনি সক্রিয়ভাবে আধ্যাত্মিক ক্রিয়ায় অংশ নেবেন। এটি আপনাকে মানসিক প্রশান্তি দেবে। শিক্ষার্থীরা এ বছর শুরু থেকেই কঠোর পরিশ্রম করবে। প্রতিযোগিতা পরীক্ষায় সফল হওয়ার পুরো সম্ভাবনা থাকবে। প্রেমের বিষয়গুলির জন্য এই বছরটি স্বাভাবিক হতে চলেছে। কিছু মানুষের প্রেমের বিবাহ হতে পারে। সরকারি খাতে আপনি লাভবান হতে পারেন। চাকরিরত লোকেরা এই বছর ভাল সংবাদ পেতে পারেন। এই বছর আপনি ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন। এই বছর আপনার ব্যয় অনেক বাড়তে পারে এবং আর্থিক পরিস্থিতি দুর্বল হয়ে পড়বে। এ বছর আপনার আয় ঠিক থাকবে। ২০২১ সালে আপনাকে মানসিকভাবে শক্ত হতে হবে।

র‌্যাডিক্স ৪ – ৪, ১৩, ২২, ৩১-এ জন্মগ্রহণকারী লোকদের জন্য ২০২১ মিশ্র ফলাফল আনবে। আপনার সততা এই বছরে কাজে লাগবে। আপনার অধ্যবসায় এই বছর আপনাকে সফল করবে। আপনার অনেক ইচ্ছা পূর্ণ হবে এবং আপনি সুখী হবেন। নতুন বছর আপনার প্রেম জীবনে উন্নতি করবে। এই বছরটি ভালবাসায় পূর্ণ থাকবে। বছরের শুরুটা শিক্ষার্থীদের জন্য ভালো থাকবে। বছরের মাঝামাঝি সময়ে, প্রতিযোগিতায় সাফল্যের প্রবল সম্ভাবনা থাকবে। এই বছরটি ব্যবস্থাপনা, সমাজসেবা, অটোমোবাইল খাত সম্পর্কিত ব্যক্তিদের জন্য ভাল ফলাফল আনবে। ২০২১ সালটি ব্যবসায়ীদের জন্যও সুবিধা বয়ে আনছে। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি অর্থ উপার্জন করবেন। বিবাহিতর জন্য নতুন বছর স্বাভাবিক হবে। বছরের মাঝামাঝি সময়ে কিছু সমস্যা হতে পারে৷

র‌্যাডিক্স ৫- ৫, ১৪, ২৩-এ জন্মগ্রহণকারী ব্যক্তিদের এই বছরের পুরো সুবিধা নেওয়ার চেষ্টা করা উচিত। এই বছর আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং কঠোর পরিশ্রমের মুখোমুখি হবেন। এ বছর শিক্ষার্থীরা প্রতিযোগিতায় সাফল্য পাবে। এ বছর কঠোর পরিশ্রমের ফল পাবেন। প্রেমের বিষয়গুলির জন্যও এই বছরটি খুব ভাল হতে চলেছে। কিছু লোকের প্রেমের বিবাহও হতে পারে। পারিবারিক জীবনে কিছুটা তোলপাড় হতে পারে। ২০২১ সালের মধ্যে নিয়োগকর্তাদের নিজের দিকে মনোনিবেশ করতে হবে। আর্থিক পরিস্থিতির কারণে এই বছরটি আপনার জন্য মিশ্রিত হবে। যারা ব্যবসা করেন তারা বিদেশি যোগাযোগের সুবিধা পাবেন৷.

র‌্যাডিক্স ৬ – ৫, ১৫, ২৪ ব্যক্তিদের সংখ্যাতত্ত্ব অনুসারে এই বছরটি সেরা ফলাফল হিসাবে প্রমাণিত হবে। এই পুরো বছর আপনি আপনার খুশি রাখার চেষ্টা করবেন। আপনি দীর্ঘ যাত্রাযর যোগ রয়েছে। ২০২১ বছরটি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হতে চলেছে। এই বছর, আপনি সম্পূর্ণ পড়াশোনায় মনোনিবেশ করবেন। আপনি কঠোর পরিশ্রমের দুর্দান্ত ফলাফল পাবেন। বছরের শুরুটা পারিবারিক জীবনে মঙ্গলজনক হবে। আপনার মনে সবার প্রতি স্নেহের অনুভূতি থাকবে। এই বছর আপনার চাকরি পরিবর্তন করার সম্ভাবনা রয়েছে। এতে আপনি আরও তৃপ্তি পাবেন। ব্যবসায়ীরা এই বছর প্রচুর সুবিধা পাবেন। সম্পর্কের ক্ষেত্রে আপনি খুব সৎ থাকবেন। এই বছর আপনার নিজের দক্ষতা মূল্যায়ন করা উচিত।

র‌্যাডিক্স ৭- ৭, ১৬, ২৫  তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য বছরটি প্রগতিশীল হবে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে এবং আপনার আয় বাড়বে। সম্পদকে প্রাধান্য দিয়ে আপনি এই বছর আপনার অনেকগুলি ইচ্ছা পূরণ করতে সক্ষম হবেন। শিক্ষার্থীদের এই বছর পড়াশোনায় অনেক মনোযোগ দেওয়া প্রয়োজন। আপনি কেবল কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্যের ফলাফল পাবেন, তাই কঠোর পরিশ্রম করুন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা ভাল ফলাফল পাবেন। বিবাহিত ব্যক্তিরা কিছুটা মানসিক চাপের মুখোমুখি হতে পারেন, তবে বছর এগোনোর সঙ্গে আপনার উভয় সম্পর্ক আরও দৃঢ় হবে। পুরো দায়িত্ব নিয়ে কাজ করবেন এবং আপনার আশেপাশের লোকদেরও সহায়তা করবেন। যারা ব্যবসা করেন তারা এই বছর ব্যবসায় উপকৃত হবেন।

র‌্যাডিক্স ৮ – ৮, ১৭, ২৬ র‌্যাডিক্সে জন্ম নেওয়া ব্যক্তিদের ২০২১ সাধারণ হবে। এই বছর, আপনার ব্যক্তিত্ব থেকে বেরিয়ে আসুন এবং ব্যবহারিক জীবন যাপনের চেষ্টা করুন। এই বছর, আপনাকে আপনার জীবন সঙ্গী কাছাকাছি আসতে হবে। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে এই বছর আপনি আপনার সম্পর্কের জন্য নতুন কিছু করার সাহস দেখাবেন। প্রেম বিবাহের যোগও রয়েছে। এই বছর আপনার আপনার স্বাস্থ্যের উপর অনেকটা নজর রাখা প্রয়োজন। সুষম রুটিন অনুসরণ করে আপনি স্বাস্থ্য সমস্যা এড়াতে পারেন। এই বছরটি চাকরিজীবীদের জন্য মঙ্গলজনক হবে। সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। এই বছর, আপনার ব্যবসায় দ্রুত বৃদ্ধি পাবে এবং আপনি উপকৃত হবেন। শিক্ষার্থীরা পরীক্ষায় ভাল ফলাফল পেতে পারে। এই বছর আপনি অনেক আনন্দের অভিজ্ঞতা অর্জন করবেন এবং অনেক নতুন জিনিসও উপভোগ করবেন।

র‌্যাডিক্স ৯ – ৯, ১৮, ২৭-এ জন্মগ্রহণকারী ২০২১ বছরটি খুব প্রগতিশীল হতে চলেছে।  আপনাকে এই বছর অনেক কিছু শিখতে হবে। আপনি যদি নিজের আর্থিক অবস্থানকে আরও শক্তিশালী করতে চান তবে আপনার ব্যয়গুলিকে লাঘব করার চেষ্টা করুন। পারিবারিক জীবনে ভারসাম্য বজায় থাকবে এবং পরিবারে একে অপরের প্রতি ভালবাসা ও অনুভূতি থাকবে। এই বছর শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে যা ভাল ফল পাবে। বছরের শুরুটা ভালো কাজ করবে মানুষের চাকরী, পদোন্নতি বা বেতন বাড়তে পারে। আপনার পরিকল্পনাগুলি সঠিকভাবে কাজ করবে এবং অংশীদার সম্পূর্ণ সমর্থন পাবে। ২০২১ সালে স্বাস্থ্য ভাল থাকবে তবে চোখের সঙ্গে সম্পর্কিত সমস্যা হতে পারে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here