মেষ

মেষ রাশির জাতক জাতিকাদের নতুন বছর সব দিক থেকেই ভাল যাবে। কাজের ক্ষেত্রেও সুখবর মিলতে পারে। বছরের মাঝামাঝি সময়ে কর্ম বদলের সম্ভাবনা রয়েছে।

বৃষ

এই বছর বৃষ রাশির জাতক জাতিকাদের কাজ নিয়ে চিন্তা থাকবে। আর্থিক বছরের গোড়ায় কাজ হারাতে হতে পারে। স্থিতি আসতে অনেকটা সময় লাগবে।

মিথুন

মিথুন রাশির জাতক জাতিকাদের ২০২০ সালে বৃষ রাশির মতোই চিন্তা থাকবে কাজের জায়গায়। চাকরিজীবীদের ভয় তো রয়েছেই সেই সঙ্গে ব্যবসায়ীদেরও চাপের মধ্য দিয়েই কাটবে। ঋণ বাড়বে।

কর্কট

এই রাশির জাতক জাতিকাদের কাজ নিয়ে নতুন নতুন উদ্যোগ নেওয়ার সুযোগ আসবে ২০২০ সালে। একাধিক সুযোগের মধ্য থেকে সঠিকটা বেছে নিতে হবে। টাকার জোগান থাকবে সারা বছর।

সিংহ

সিংহ রাশির জাতক জাতিকাদের নতুন কোনও ভয়ের কারণ না থাকলেও এই বছরে সাধারণ ভাবে খুব আশা করাও ঠিক হবে না। একই রকম ভাবে অর্থের চাহিদা পূরণ হয়ে যাবে। নতুন বিনিয়োগ না করাই ভালো।

কন্যা

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর। ২০১৯ সালটা যতটা খারাপ গেছে ততটাই ভাল যাবে ২০২০ সাল। বছরের গোড়াতেই ভাল খবর মিলতে পারে। ব্যবসায়ীরা অতিরিক্ত লাভের মুখ দেখবেন।

তুলা

তুলা রাশির জাতক জাতিকাদের এই বছরটা সুখের। তবে অতিরিক্ত চাহিদা থাকলে হতাশ হতে হবে। সারাটা বছর সমান ভাবে আর্থিক জোগান থাকবে। বছরের মাঝমাঝি কোনও পরিবর্তন আসতে পারে।

বৃশ্চিক

এই রাশির জাতক জাতিকাদের ২০২০ সাল মোটের উপরে ভাল কাটবে। চাকরিজীবীদের জন্য পছন্দের সংস্থায় সুযোগ আসার যোগ রয়েছে। ব্যবসায়ীরা নতুন কোনও উদ্যোগে যুক্ত হতে পারেন।

ধনু

ধনু রাশির জাতক জাতিকারা অনেক পরিশ্রম করেও ২০২০ সালে আশানুরূপ ফল পাবেন না। ব্যবসায়ীদের সারাটা বছর টেনশনে কাটবে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে উর্ধতন কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্য চলতে থাকবে।

মকর

এই বছরটা মকর রাশির জন্য় অত্য়ন্ত ভাল। কর্মক্ষেত্রে বছরের গোড়াতেই প্রমোশন মিলতে পারে। নতুন সুযোগও আসবে। ব্যবসায়ীরা নতুন ক্ষেত্রে বিনিয়োগ করলে সুফল পাবেন।

কুম্ভ

এই বছরে কাজের ক্ষেত্রে আরও বেশি মনোযোগ দিতে হবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে ছোটখাট সমস্যা হলেও চাকরিজীবীদের কাজ হারানোর ভয়ও রয়েছে। আগে থাকতেই বিকল্প আয়ের কথা মাথায় রাখা উচিত।

মীন

মীন রাশির জাতক জাতিকাদের এই বছর অন্তত কাজের দিক থেকে কোনও চিন্তার কারণ নেই। সারা বছর হেসে খেলে কাটাতে পারেন। ব্যবসায়ীদের চাপ যেমন থাকবে তেমনই রোজগারও বাড়বে। চাকরিতেও মজায় কাটবে গোটা বছর। মিলতে পারে প্রমোশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here