দেশের সময় ওয়েবডেস্কঃ উত্তর ২৪ পরগনার হাবড়ায় প্রৌঢ় দম্পতিকে গুলি করে খুনের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত। গতকাল, বৃহস্পতিবার সন্ধ্যায় দত্তপুর থানার নীলগঞ্জ এলাকা থেকে বছর ২৬-এর তন্ময় বরকে গ্রেফতার করেছে পুলিশ। সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানিয়েছেন বারাসাত জেলা পুলিশের সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়।

খুনের পর থেকেই গা-ঢাকা দিয়েছিল অভিযুক্ত তন্ময়য়। একাধিকবার জায়গা বদলও করেছে এই যুবক। তবে বেশ কয়েকবার ইলেকট্রনিক্স মাধ্যমে আর্থিক লেনদেন করেছিল সে। সম্ভবত সেই সবের সঙ্গে যুক্ত ছিল তন্ময়ের ফোন। শেষ পর্যন্ত সেই সূত্র ধরেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। কেন ওই দম্পতিকে তন্ময় খুন করেছিল তা জানতে ধৃতকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। এই ঘটনায় আর কেউ জড়িত ছিল কিনা সেটাও জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

গত মঙ্গলবার রাতে হাবড়ার টুনিঘাটা এলাকার লন্ডন পাড়ায় প্রাক্তন সেনাকর্মী রামকৃষ্ণ মণ্ডল (৫৮) এবং তাঁর স্ত্রী লীলারানি মণ্ডল (৫২) খুন হন। রাত আড়াইটে নাগাদ বাড়ির সামনেই একটি দম্পতিকে গুলি করে খুন করা হয়। অভিযোগ ওঠে স্থানীয় বাসিন্দা তন্ময় বরের বিরুদ্ধে।

মৃতদের পরিবারের তরফে জানানো হয়েছিল ঘটনার দিন গভীর রাতে তাদের বাড়ির গেটে আচমকা খুব জোরে আওয়াজ হয়। অত রাতে গেটের শব্দে ঘুম ভাঙে বাড়ির সকলেরই। কে বা কারা এমন করতে তা দেখতে বেরিয়ে আসেন রামকৃষ্ণবাবু। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী লীলারানিও। দরজা খুলে বাইরে বেরোতেই ঘটে বিপত্তি।

রামকৃষ্ণবাবু এবং লীলারানি দেবী বাইরে বেরোতেই গুলির শব্দে কেঁপে ওঠে এলাকা। ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে যান বাড়ির বাকিরা। সঙ্গে সঙ্গে ছুটে বেরিয়ে আসেন সকলে। দেখেন গেটের সামনেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে রয়েছেন প্রৌঢ় স্বামী-স্ত্রী।

এই ঘটনায় তদন্ময়ের বিরুদ্ধে অভিযোগ এনেছেন স্থানীয়রাও। এলাকাবাসীর অনেকেই জানান, তন্ময় অনেকদিন ধরে রামকৃষ্ণবাবুর ভাইঝিকে নানা ভাবে উত্ত্যক্ত করত। এই নিয়ে ওই যুবকের সঙ্গে বেশ কয়েকবার প্রাক্তন সেনাকর্মী রামকৃষ্ণবাবুর ঝামেলা হয়। দু’পক্ষের ঝগড়া-অশান্তি-কথা কাটাকাটির ব্যাপারে এলাকাবাসীর অনেকেই জানতেন। 

প্রতিবেশীদের একাংশের অভিযোগ, এই মণ্ডল বাড়িতে একবার অ্যাসিড হামলাও করেছিল অভিযুক্ত যুবক। ঘটনার পর থেকে পলাতক ছিল তন্ময়য়। যদিও সন্দেহভাজন হিসেবে সেদিনই ২ জনকে আটক করে পুলিশ। তাদের জেরা করে তন্ময়ের খোঁজে চলতে থাকে তল্লাশি অভিযান।অবশেষে গতকাল রাতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here