দেশের সময়: হাবরা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাহুল সিনহাকে ঘিরে বিক্ষোভ দেখালেন এলাকার সাফাই কর্মীরা। এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনার সৃষ্টি হল। জানা গেছে, মঙ্গলবার সকালে চায় পে চর্চা কর্মসূচিতে এসেছিলেন হাবরা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাহুল সিনহা।

নালন্দা মোড়ে আরিজিত সেই কর্মসূচি চলাকালীন আচমকাই এলাকার সাফাই কর্মীদের বিক্ষোভের মুখে পরতে হয় প্রার্থী রাহুল সিনহাকে। সাফাই কর্মীদের অভিযোগ, হাবরায় বিপর্যয় মোকাবিলা দপ্তরের অফিস আছে। আজ সকাল সাড়ে ছটা নাগাদ তিনি সেই অফিসে দুবার করে আসেন। সেখানে কর্মীদের মধ্যে ভোটের প্রচার করেন তিনি। কর্মীদের অভিযোগ, সরকারি অফিসে এভাবে ঢুকতে পারেন না কোনও প্রার্থী। আর এই অভিযোগকে সামনে রেখে এর পরেই রাহুল সিনহাকে ঘিরে শুরু হয় বিক্ষোভ। রাহুল বাবু সেই সময় দলীয় কর্মীদের নিয়ে এলাকার একটি চায়ের দোকানে গল্প করছিলেন। সেখানেই তাঁকে উদ্দেশ্য করে সাফাই কর্মীরা ‘গো ব্যাক’ ধ্বনি দেন।

রাহুল সিনহা পাল্টা জানান যে, তিনি প্রচারের উদ্দেশ্যে অফিসের বাইরে গিয়েছিলেন কিন্তু তারপর সাফাই কর্মীদের নাম করে আসলে তৃণমূলের লোকজন তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন। রাহুল সিনহার অভিযোগ, ‘তাঁকে হেনস্থা করতেই উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই বিক্ষোভের আয়োজন করেছে তৃণমূল।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here