রাজ্যে তৃতীয় জনের শরীরে মিলল করোনাভাইরাসের হদিশ। আক্রান্ত উত্তর ২৪ পরগনার হাবরার বাসিন্দা। কিছুদিন আগেই তিনি ফিরেছেন স্কটল্যান্ড থেকে। শুক্রবার রাতে তাঁর শরীরে কোভিড-১৯ ভাইরাসের উপস্থিতির প্রমাণ মেলে। নমুনার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে। এর আগে ইংল্যান্ড ফেরত দু’জনের শরীরে কোভিড-১৯ উপস্থিতির প্রমাণ মিলেছিল

রাজ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন তিনজন। এবার ভাইরাস মিলল স্কটল্যান্ড থেকে আসা এক ছাত্রীর শরীরে। বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি ওই ছাত্রী।

জানা গিয়েছে, ওই তরুণী উত্তর ২৪ পরগনার হাবড়ার বাসিন্দা। কয়েক দিন আগেই স্কটল্যান্ড থেকে ফেরেন তিনি। তারপরেই তাঁর শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়। হাবড়া হাসপাতাল থেকে বেলেঘাটা আইডিতে পাঠানো হয় তাঁকে। শুক্রবার দুপুরে বেলেঘাটা আইডি হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয় ওই তরুণীকে। সন্ধেবেলা তাঁর লালারসের নমুনা যায় নাইসেডে। রাতে রিপোর্টে করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়ে।

হাসপাতাল সূত্রে খবর, ওই তরুণীকে বেলেঘাটা আইডি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডেই রাখা হয়েছে। তাঁর পরিবারের সদস্যদেরও পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাঁদেরও লালারস পরীক্ষা করে দেখা হবে। এই নিয়ে রাজ্য করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩। এই প্রথম জেলায় কারও শরীরে করোনা ভাইরাসের জীবাণু পাওয়া গেল। কলকাতা ছাড়িয়ে এবার জেলায় করোনা ভাইরাসের জীবাণু মেলায় চিন্তিত প্রশাসন।

এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।

পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।

অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here