দেশের সময়: ‘হাবড়ার বিজেপি প্রার্থী রাহুল সিনহা বলে বেড়াচ্ছেন, হাবড়ায় না কি কোন উন্নয়ন হয়নি। দশ বছর আগে কি ছিল। আর এখন কি হয়েছে হাবড়ায়। এটা এখানকার মানুষ ভালোই বলতে পারবেন। যেদিন আপনাদের আশীর্বাদ মাথায় নিয়ে আমি এখানকার বিধায়ক হয়েছিলাম, সেদিনই আমি প্রতিজ্ঞা করেছিলাম হাবড়ার সার্বিক উন্নয়ন করে পরিপূর্ণ হাবড়া তৈরী করবো। সেটা আমি করেছি।

আমার মনে হয় রাহুলবাবুর চোখে ছানি পড়েছে। তাই হাবড়ার এইসব উন্নয়ন চোখে পড়ছে না তাঁর।’ রবিবার হাবড়ায় এসে বুথভিত্তিক কর্মী সন্মেলন করে দলীয় কর্মীসভায় এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এ কথাই বললেন হাবড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

রাহুল সিনহাকে উদ্দেশ্য করে কটাক্ষের সুরে জ্যোতিপ্রিয় এদিন বলেন, ‘রাহুলবাবু পরিবার, পরিজন নিয়ে সুস্থ থাকুন, ভালো থাকুন। দিদি মমতা ব্যানার্জীর দেওয়া স্বাস্থ্যসাথী কার্ডটা নিয়ে ফ্রিতে চোখের অপারেশনটা করিয়ে নিন। রাহুল সিনহা আমাকে বলছেন আমি বহিরাগত। আমি বহিরাগত কিনা হাবড়ার মানুষ জানেন।’ অভিযোগের সুরে জ্যোতিপ্রিয় বলেন, ‘ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং রাজনীতিতে প্রথম সমাজবিরোধী আমদানি করেছেন।

সমাজবিরোধীদেরকে নিয়ে কিভাবে রাজনীতি করতে হয়, সেটা অর্জুন সিং ভালোভাবে জানেন। বিজেপি একটা পাগলের দল। আমাদের থেকে যারা চলে গিয়েছেন, তারা আমাদের দলে থেকে নাম, প্রভাব, প্রতিপত্তি করলো। তারাই বাঁচার জন্য বিজেপিতে গিয়ে শুদ্ধ হয়ে গেছে। এইসব দেখেশুনে বিজেপির লজ্জা দিবস পালন করা উচিত।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here