দেশের সময় ওয়েবডেস্কঃ দু’সপ্তাহ হয়নি এইমস হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তিনি। শনিবার গভীর রাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে ফের ভর্তি করা হল দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেসে। এইমসের কার্ডিও নিউরো টাওয়ারে রাখা হয়েছে তাঁকে।

হাসপাতালের তরফে কোনও বুলেটিন পাওয়া না গেলেও বিজেপির সূত্রের মতে, শ্বাসকষ্টের সমস্যা হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীর।

গত ২ অগস্ট অমিত শাহর শরীরে করোনা পজিটিভ পাওয়া যায়। তার পর তাঁকে গুরুগ্রামের মেদান্তা মেডিসিটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এর পরে ১৪ অগস্ট তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। সেদিন তিনি টুইট করে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী জানান, “ভগবানের কৃপায় ও আপনাদের আশীর্বাদে আমার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে চিকিৎসকদের পরামর্শে আগামী কিছু দিন আমি হোম আইসোলেশনেই থাকব।”

কিন্তু বাড়ি ফেরার ক’দিন বাদেই তাঁকে ফের হাসপাতালে ভর্তি হতে হয়। ১৭ অগস্ট রাতে প্রাক্তন বিজেপি সভাপতিকে ভর্তি করা হয় নয়াদিল্লির এইমস হাসপাতালে। জানা যায়, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নতুন করে শ্বাসকষ্টের সমস্যা হচ্ছে। সেই কারণেই প্রথমে দিল্লির একটি বেসরকারি হাসপাতালে সিটি স্ক্যান হয় শাহের। সেই রিপোর্টে বুকে সংক্রমণ ধরা পড়ায় এইমসে ভর্তি করা হয়। কোভিড পরবর্তী চিকিৎসা শুরু হয় তাঁর। সেখানে বেশ কয়েক দিন চিকিৎসার পরে সুস্থ হয়ে গত ৩১ অগস্ট বাড়ি ফেরেন তিনি। তার পর শনিবার তাঁকে ফের এইমসে ভর্তি করতে হয়েছে।

এমনিতে স্বরাষ্ট্র মন্ত্রীর ডায়াবেটিস রয়েছে। খাওয়া দাওয়া ইত্যাদি বিষয়ে তিনি বেশ সংযমী। তবে শরীরে প্রকৃত সমস্যা এখন কী তা এইমস বুলেটিন প্রকাশ করলে তবেই স্পষ্ট জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here