দেশের সময়,গাইঘাটা: শনিবার সকালে উত্তর ২৪ পরগনা গাইঘাটা হাই স্কুলের চতুর্থ শ্রেণীর এক কর্মচারী কালিশংকর শীল স্কুলে এসে দেখেন প্রধান শিক্ষকের ঘর খোলা রয়েছে। কাছে গিয়ে দেখেন একের পর একটা তালা ভাঙ্গা। ঘরের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে জিনিসপত্র। পাশাপাশি কম্পিউটার রুমের দরজা ভাঙা। ঘরে থাকা সমস্ত কম্পিউটারও উধাও। তখন তিনি প্রধান শিক্ষককে বিষয়টি জানান । পরবর্তীতে প্রধান শিক্ষক এসে দেখেন ১০ টি কম্পিউটার , সিসিটিভি মনিটর, ওয়েব ক্যামেরা ,৬ টি ইউপিএস ৩২ ইঞ্চি টিভি সহ অনেক কিছু খোয়া গেছে। খবর দেওয়া হয় গাইঘাটা থানাতে। দেখুন ভিডিও:

পুলিশ এসে তদন্ত করে যানায় গতকাল রাতে পুলিশের গাড়ি দেখে কিছু সামগ্রী ফেলে পালিয়ে ছিল কিছু লোক। এবং সেই সামগ্রীগুলো স্কুল কর্তৃপক্ষের কিনা সেটা দেখানো হয় । স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে যে সামগ্রীগুলো উদ্ধার করেছে পুলিশ সেগুলো গাইঘাটা হাই স্কুলের কম্পিউটার সামগ্রী ।

অলোক সরকার ( প্রধান শিক্ষক ) বলেন, চুরি যাওয়া সামগ্রী ফিরে পেয়ে স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, যেসমস্ত জিনিস চুরি গিয়েছিল সে গুলি আমরা সঠিকভাবে দেখছি অনেক জিনিসই পুলিশ উদ্ধার করেদিয়েছে।তবে থানার নাকের ডগা চুরি হওয়ায় আতঙ্ক তৈরি হয়েছে স্থানীয়দের মধ্যে।চোরেদের খোঁজে তল্লাশি চালাচ্ছে গাইঘাটা থানার পুলিশ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here