দেশের সময় ওয়েবডেস্কঃসেক্টর ফাইভের এসডিএফ বিল্ডিংয়ে আগুন লাগল। বুধবার সকাল দশটা নাগাদ এসডিএফ বিল্ডিংয়ের চারতলা থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় দমকলে। দ্রুত ঘটনাস্থলে হাজির হয় দমকলের তিনটি ইঞ্জিন। বহুতল থেকে নামিয়ে আনা হয় কর্মীদের। রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে কর্মীদের মধ্যে।
এসডিএফ বিল্ডিংয়ে একাধিক অফিস রয়েছে। সেখানেও আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা করছেন দমকলকর্মীরা। তারা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। আগুন নেভাতে হাইড্রলিক ল্যাডার ব্যবহার করা হচ্ছে।
সেক্টর ফাইভে বেসরকারী সংস্থার প্রচুর অফিস রয়েছে। যার মধ্যে এসডিএফ বিল্ডিং অন্যতম। এই বিল্ডিংয়েও রয়েছে একাধিক সংস্থার অফিস। কর্মীরা সকালে কাজ করতে এসে আগুন লাগার ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছেন।

বিজ্ঞাপণ

চারতলার জানলা থেকে ধোঁয়া বার হতে দেখেই আতঙ্কে ছোটাছুটি শুরু হয়ে যায়। অফিস টাইমের ব্যস্ত সময় সল্টলেক সেক্টর ফাইভের এসডিএফ বিল্ডিংয়ে তখন মেলা লোকের ভিড়। কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা বহুতলটাই। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন।

সকাল সোয়া ১০টা নাগাদ বহুতলটির চারতলায় আগুন লাগে বলে খবর। হাইড্রোলিক ল্যাডার ব্যাবহার করে আগুন নেভানোর মরিয়া চেষ্টা করছেন দমকল কর্মীরা। এখনও পর্যন্ত আগুন আয়ত্তে আনা সম্ভব হয়নি বলেই দমকল সূত্রে খবর। দোতলা এবং চারতলার বিভিন্ন অংশ থেকে আগুন বেরতে দেখা যাচ্ছে। হাইড্রোলিক ল্যাডার কাজে লাগিয়ে তিন দিক দিয়ে আগুন নেভানোর চেষ্টা করছে দমকল। বহুতল থেকে কর্মীদের নিরাপদে নামিয়ে আনা সম্ভব হয়ছে।

বিজ্ঞাপণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here