দেশের সময় ওয়েবডেস্কঃ সিএএ ইস্যুতে আবারও বিজেপির বিরোধিতা করায় দলীয় সাংসদ শান্তনু ঠাকুরকে সতর্ক করেছে বিজেপি। মতুয়া সম্প্রদায়ের এই নেতা সোমবার সুকান্তনগরে একটি ফুটবল মাঠের জনসভায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়েছেন যে, সিএএ নিয়ে কেন্দ্রের চিন্তাভাবনা যেন মতুয়া সম্প্রদায়কে যেন খোলাখুলি, স্পষ্ট করে জানানো হয়। 

কারণ এই সম্প্রদায়ের বেশিরভাগ মানুষই উদ্বাস্তু। ফলে সিএএ নিয়ে তাদের মনে আশঙ্কা জন্মেছে। দলীয় সাংসদের এই মন্তব্যে স্বভাবতই খাপ্পা বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। শান্তনু ঠাকুরকে চিঠি দিয়ে তাঁকে সতর্ক করে কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, শিব প্রকাশ লিখেছেন, কেন্দ্র সিএএ নিয়ে যথাসময়ে পদক্ষেপ করবে। তার আগে যেন এনিয়ে প্রকাশ্যে মুখ না খোলেন শান্তনু।

প্রদেশ বিজেপি সভাপতি দীলিপ ঘোষও  শান্তনুর এহেন দলবিরোধী মন্তব্যে ক্ষুব্ধ।
দিন কয়েক আগে নাড্ডা এবং শাহের সিএএ চালু করার মন্তব্যে নতুন করে দেশ থেকে বিতারিত হওয়ার আশঙ্কায় শঙ্কিত মতুয়া সম্প্রদায়। এনিয়ে আগেও সরব হয়েছিলেন শান্তনু ঠাকুর। সোমবার ফের সিএএ ইস্যুতে কেন্দ্রীয় নেতৃত্বের বিরুদ্ধে মন্তব্য করে তাদের চটিয়েছেন তিনি। অন্যদিকে আগেই শান্তনুকে তৃণমূলেযোগ দেওয়ার আহ্বান করেছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক।

এবার শান্তনুর জেঠিমা, তৃণমূলনেত্রী মমতাবালা ঠাকুরও বলেছেন, শান্তনুর সঙ্গে একজোটে মতুয়াদের উন্নয়নে কাজ করতে তিনি রাজি।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here