মেষ/ARIES


মাথার কোনও সমস্যা বা ব্যথার পুনরাবৃত্তি হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। পেটের সমস্যার জন্য ভ্রমণে বাধা। সপ্তাহের প্রথম দিকে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে ব্যস্ত হতে হবে। ব্যবসায় অশান্তি নিয়ে একটু চিন্তা বাড়তে পারে।

বৃষ / TAURUS


কোনও কাজে বার বার চেষ্টা করেও ফল পাবেন না। শরীরে কোনও সমস্যা অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। মধুর কথা বলবার জন্য ব্যবসায় সুবিধা হতে পারে। অফিসে বাড়তি কাজের চাপ আসবে। ভাল আর্থিক সুযোগ হাতছাড়া হওয়ার যোগ রয়েছে। সপ্তাহের মধ্য ভাগে ব্যবসায় পরিবর্তনের ইঙ্গিত।  


মিথুন GEMINI

  • সকালের দিকে কিছুটা অসুস্থ থাকতে পারেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আর্থিক সঙ্কটের অবসান আশা করতে পারেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আর্থিক সঙ্কটের অবসান আশা করতে পারেন। বকেয়া টাকা পয়সা আদায় হবে। জাতিকাদের সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। 

কর্কট CANCER

  • প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। বিষয়সম্পত্তি রক্ষণাবেক্ষণ নিয়ে গুরুজনের সঙ্গে মনোমালিন্য। প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে সমস্যায় কাজকর্মে বাধা। 

সিংহ LEO

খেলাধূলার সম্বন্ধে ভাল খবর আসতে পারে। কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। নিজের কোনও আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। সপ্তাহের প্রথমে ব্যবসায় নতুন লোকের সাহায্য পেতে পারেন। বাড়িতে মূল্যবান জিনিস চুরি হওয়ার যোগ রয়েছে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার আলোচনা বন্ধ রাখাই ভাল হবে।  

কন্যা VIRGO


আপনি যদি কন্যা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।.


তুলা LIBRA


অফিসে জটিলতা দেখা দিতে পারে। আগুন থেকে সাবধান থাকুন। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। 


বৃশ্চিক SCORPIO

আপনি যদি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। রাজনীতিবিদদের জন্য সময় অনুকূল থাকবে। জনসম্পৃক্ততা বাড়তে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। 

ধনু SAGITTARIUS

  • ব্যবসায় নতুন কিছু শুরু হতে পারে। স্বামী, স্ত্রী যৌথ চেষ্টায় সমস্যার সমাধান। বাড়তি খরচ চিন্তায় ফেলতে পারে। শরীরে কোনও ক্ষতস্থান নিয়ে চিন্তা বাড়তে পারে। আপনার মধুর ব্যবহারে সুনাম পাবেন। বিদেশে থাকা বন্ধুর খবর না পাওয়ার জন্য চিন্তা। 

মকর CAPRICORN

  • অসতর্কতায় শুভ যোগ ব্যর্থ হতে দেওয়া উচিত হবে না। হারানো দ্রব্যার্থ পুনরুদ্ধারের সম্ভাবনা উজ্জ্বল। দীর্ঘলালিত কোনো উচ্চাশা পূরণের সম্ভাবনা। শেয়ারে আপাতত বাড়তি লগ্নি না-করাই ভালো।
  • কুম্ভ AQUARIUS
  • দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কুটুমদের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। শেয়ারে অর্থ নষ্ট হতে পারে। কিছু চুরি হতে পারে বা হারাতে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীরের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

মীন PISCES


একটু সাবধানে চলাফেরা করুন। ভ্রমণের জন্য খরচ বাড়বে। কারও উপকার করে খরচ বাড়বে। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারের একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here