মেষ/ARIES রাশিফল

আপনি নম্র, ন্যায়পরায়ণ ও ধার্মিক। প্রতিভা যথেষ্ট কিন্তু মানসিক অস্থিরতার জন্য ঠিকমতো বিকশিত হয় না। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে জীবনে অনেক বার বিপদে পড়তে হয়। ভাগ্যে অনেক বাধা আসবে এবং সে সব সহজে দূর হবে না। চিকিৎসা, শিল্প, সাহিত্য, প্রেস বিভাগে কাজ ইত্যাদিতে ভাল হবে। 

বৃষ / TAURUS

জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সকলের মন জয়।  জমিজমা কেনাবেচার পরিকল্পনা। বায়ুপথে ভ্রমণের সুযোগ আসতে পারে।  আজ আপনার বিশেষ কোনও কর্মের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম নাও হতে পারে্ন। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে।

মিথুন GEMINI

শেয়ারে শুভ যোগ। বাড়তি কিছু খরচ হতে পারে।আজ আপনার ব্যবহার কোনও বাজে হতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে অর্থ ক্ষতি। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা ভাবনা বাড়তে পারে। কোনও কারনে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

কর্কট CANCER

রক্ত জাতীয় রোগে ভোগান্তির সম্ভাবনা। নিজের কলাকুশলীতে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। নতুন গৃহ নির্মাণে বাধা  আসতে পারে। রাস্তা ঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা। সঙ্গীতচর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না, তাতে লোকসান হবেই।

সিংহ LEO

কোনও বিপদ থেকে একটু সাবধান থাকুন। আজ বন্ধুদের কারণে প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার সম্ভাবনা আছে। সন্তানদের জন্য ব্যবসার আলোচনা। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়। 

কন্যা VIRGO

বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। এই রাশির ব্যক্তি সহিষ্ণু, পরিশ্রমী, জেদি, ঈশ্বরবিশ্বাসী ও পরোপকারী হয়। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। মানহানির আশঙ্কা আছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। আজ আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয়। 

তুলা LIBRA

এই রাশির ব্যক্তিরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। স্বজনবর্গের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে  সক্ষম হবেন। 

বৃশ্চিক SCORPIO

স্ত্রীর বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। প্রেমে তৃতীয় কারোর জন্য অশান্তি। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। পুরনো কোনও ব্যথা নতুন করে শুরু হতে পারে। দীর্ঘ প্রতীক্ষার পর পদন্নোতির খবর আসতে পারে। আজ বিতর্কে যাবেন না। 

ধনু SAGITTARIUS

আগুন থেকে একটু সাবধান থাকুন। সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ কোনও পরিবর্তন দেখতে পাবেন। সমাজসেবায় বা দানকার্যে মনোনিবেশ। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। নিজের মতে চলতে ভালবাসে।

মকর CAPRICORN

অধ্যাবসায়ের দিকে কঠোর পরিশ্রম করে নিজেকে নিজের ভাগ্য গড়ে তুলতে হবে। হঠাৎ কিছু পাওয়ার আশা করা উচিৎ হবে না। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা। নিজের কোনও কিছু অপরকে দিতে হতে পারে।

কুম্ভ AQUARIUS

ব্যবসার ক্ষেত্রে ব্যকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য  সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি। 

মীন PISCES

আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ অনুকুল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here