দেশের সময় ওয়েবডেস্কঃ এক ধাক্কায় সংক্রমণের মাত্রা অনেকটাই কমল দুই বর্ধমানে। গত সপ্তাহ দেড়েক ধরে রোজই প্রায় দেখ যাচ্ছিল পশ্চিম বর্ধমানে প্রতিদিন ১০০-র বেশি মানুষ কোভিডে আক্রান্ত হচ্ছিলেন। পূর্ব বর্ধমানেও বেশ কয়েকদিন সংক্রামিতের সংখ্যা ১০০ টপকে যাচ্ছিল। অন্যান্য দিনগুলিতে ছিল ১০০-র কাছাকাছি। রবিবারের বুলেটিনে দেখা যাচ্ছে পশ্চিম বর্ধমানে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮৪ জন। আর পূর্ব বর্ধমানে মাত্র ৪৮।

যদিও কলকাতা উত্তর ২৪ পরগনার সংক্রমণের হারে কোনও পরিবর্তন হয়নি। ৫০০-র গণ্ডি পেরিয়ে এখন ৬০০-র বেশি করে প্রতিদিন নতুন আক্রান্ত হচ্ছেন দুই জেলায়।

রবিবার কলকাতায় আক্রান্ত হয়েছেন ৬১৫ জন। আর উত্তর ২৪ পরগনায় গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্তের সংখ্যা ৬৭০ জন। দুই জেলা মিলিয়ে একদিনে সুস্থ হয়েছেন ১১০০-র বেশি মানুষ।

এদিনের বুলেটিন অনুযায়ী রাজ্যে গত ২৪ ঘণ্টায় মোট নতুন আক্রান্ত হয়েছেন তিন হাজার ১৮৫ জন। সেরে উঠেছেন দু’ হাজার ৯৪৬ জন। গত ২৪ ঘণ্টায় করোনা নিয়ে বাংলায় মোট মৃত্যু হয়েছে ৬০ জনের। যার ফলে রাজ্যে মোট কোভিড আক্রান্তের সংখ্যা দাঁড়াল দু’লক্ষ ৪৭ হাজার ৪২৫ জন। সেরে উঠেছেন দু’লক্ষ ১৬ হাজার ৯২১ জন। রাজ্যে.কোভিডে মোট মৃত চার হাজার ৭৮১ জন। বাংলায় এই মুহূর্তে নভেল করোনাভাইরাস সক্রিয় রয়েছে ২৫ হাজার ৭২৩ জনের শরীরে।

দক্ষিণ ২৪ পরগনায় গত একদিনে আক্রান্ত হয়েছেন ২০৪ জন। তা ছাড়া হাওড়া, হুগলি, দুই মেদিনীপুরে আক্রান্ত হয়েছেন ১০০-র বেশি করে মানুষ। গত ২৪ ঘণ্টায় রাজ্যে স্যাম্পল টেস্ট হয়েছে ৪৩ হাজার ৬১৮ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here