দেশের সময় ওয়েবডেস্কঃ প্রচারে গেলেই ঘিরে ধরছেন মহিলারা! এমন অভিযোগ আসতেই মহিলাবৃন্দের হাত থেকে শুভেন্দু অধিকারীকে সুরক্ষিত রাখতে আরও বাড়ল নিরাপত্তা। নন্দীগ্রামের মতদানের ২৪ ঘণ্টাও আর বাকি নেই এমন মুহূর্তে নন্দীগ্রামের বিজেপি প্রার্থীর সুরক্ষায় এবার জুড়ল প্রমীলা বাহিনীও।

বিজেপি দলের তরফে অভিযোগ নন্দীগ্রামের প্রচারে বেরোতেই শুভেন্দুকে বাধা দিতে নয়া নয়া ফন্দি ফিকির বার করছে তৃণমূল। গত কয়েকদিন ধরে শুভেন্দু অধিকারীর প্রচারে সমস্যা তৈরি করতে দলে দলে মহিলা তৃণমূল কর্মীরা তাঁকে ঘিরে ধরছেন। সুরক্ষা বলয়ে থাকা পুরুষ নিরাপত্তাকর্মীদের তাদের সরাতে বেশ বেগ পেতে হচ্ছে। জোর খাটালে তৈরি হচ্ছে অপ্রীতিকর পরিস্থিতি। এই সমস্যার সমাধানে এবার শুভেন্দুর নিরাপত্তায় মোতায়েন করা হল ৩০ জন মহিলা সিআরপিএফ।

এর আগে নন্দীগ্রামে বারবার বিক্ষোভের মুখোমুখি হতে হয়েছে শুভেন্দু অধিকারীকে। বিজেপি প্রার্থীর কনভয় আটকে ঝাঁটা, জুতো নিয়ে মহিলাদের বিক্ষোভের খবর এর আগেও সামনে এসেছে। সোমবারও সভা শেষ করে ফেরার পথেই তাঁর উপর চড়াও হয় তৃণমূলের কর্মীরা। জানা গিয়েছে, লাঠি, ঝাঁটা, জুতা নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে বেশ কিছু মানুষ। মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিক্ষোভের কারণে শুভেন্দুর কনভয় দাঁড়িয়ে পড়ে। নিরাপত্তা রক্ষীরা গাড়ি থেকে নেমে বিক্ষোভকারীদের হটানোর চেষ্টা করলে তারা এলাকা ছেড়ে পালিয়ে যায়।

২১-এর বিধানসভায় পাখির চোখ নন্দীগ্রাম। মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারীর প্রেস্টিজ ফাইটে শেষ পর্যন্ত কোন ফুলের জয় হয়, সেদিকেই তাকিয়ে বাংলার মানুষ। ১ এপ্রিল নন্দীগ্রামে ভোটগ্রহণ। আর তার আগে দুই হেভিওয়েট প্রার্থীই এখন নন্দীগ্রামের মাটি আঁকড়ে পড়ে রয়েছেন। কেউ কাউকে এক ফোঁটাও জায়গা ছাড়তে রাজি নন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here