দেশের সময় ওয়েব ডেস্কঃ নিখিলের সঙ্গে তাঁর সম্পর্কের নিরিখে অবশেষে মুখ খুললেন নুসরত।  তিনি সন্তানসম্ভবা এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়ে গেছে জল্পনা। অনাগত সন্তানের বাবা কে তা নিয়ে কৌতূহল দানা বেঁধেছে। বেশ কিছুদিন চুপ থাকার পর অবশেষে মুখ খুললেন নুসরত জাহান রুহি। জানালেন নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়েই হয়নি। সহবাস করেছেন মাত্র।

গত কয়েকদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় রয়েছেন নুসরত। এদিন বিবৃতি জারি করে নিজের বক্তব্য জানিয়েছেন তিনি। বলেছেন, তুরস্কে যেভাবে তাঁদের বিয়ে হয়েছিল তা বৈধ নয়। সেই দেশের আইন অনুসারে অবৈধ। তাছাড়া হিন্দু মুসলিম বিয়ের ক্ষেত্রে যে বিশেষ আইন মেনে বিয়ে করা উচিত তাঁদের ক্ষেত্রে তার কিছুই মানা হয়নি। সুতরাং তাঁদের আদৌ বিয়ে হয়নি, দাবি অভিনেত্রীর।

তুরস্কে গিয়ে ঝলমলে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নুসরত নিখিল। কিন্তু বছর ঘুরতে না ঘুরতে সম্পর্কে ভাঙন আসে। বিবাহ আইন মেনে না হওয়ায় বিচ্ছেদেরও প্রশ্ন ওঠে না বলে জানিয়েছেন নুসরত।

সাংসদ অভিনেত্রী যা বলেছেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

এমনিতে সন্তানের পরিচয় নিয়ে জল্পনাকে কোনওরকম প্রশ্রয় দিতে দেখা যায়নি নুসরতকে। খোলাখুলি এর আগে মুখও খোলেননি তিনি। তাঁর এবং অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক নিয়ে আলোচনা চলছেই। অনেকেই বলেছেন, নিখিলের সঙ্গে এবার নুসরতের বিবাহবিচ্ছেদ প্রয়োজন।

এসব চর্চার মাঝেই এবার প্রথমবারের জন্য মুখ খুললেন অভিনেত্রী।

পাশাপাশি এদিন নিখল জৈনর বিরুদ্ধে বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছেন নুসরত জাহান। তিনি লিখেছেন, ‘আমি কোনওদিন কারওর ক্রেডিড কার্ড ব্যবহার করিনি। কিন্তু যিনি নিজেকে বড়লোক বলে দাবি করছেন এবং আমি তাঁকে ব্যবহার করছি বলছেন তিনি অবৈধভাবে আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। এমনকী, আমাদের বিচ্ছেদ হওয়ার পরও নিখিল আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন।আমি বিষয়টি সম্পর্কে পুলিশে অভিযোগ করব। খুব শিগগিরই পুলিশ পদক্ষেপ নেবে বলে আশা করছি।’

এখানেই শেষ নয় নুসরত আরও জানিয়েছেন, তাঁর ব্যগ জামাকাপড়, গহনা এখনও নিখিলের বাড়িতেই রয়েছে। নিখিলকে উদ্দেশ্য করে নুসরতের তোপ ‘বড়লোক বলেই এক মহিলার উপর আঘাত হানা যায়না। আমি কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে নিজের পরিচয় তৈরি করেছি।’

প্রসঙ্গত, নুসরত জাহানের মা হওয়ার খবর সামনে আসতেই শুরু হয়েছে তোলপাড়। নায়িকার দাম্পত্যজীবন নিয়ে শুরু হয়েছে কাটাছেঁড়া। যদিও মা হওয়ার বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। জল্পনা নুসরতের সন্তানের বাবা টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। এদিকে নিখিলের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার আগেই কিভাবে যশের সন্তানের মা হলে চলেছেন অভিনেত্রী, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন নেটনাগরিকরা।

এতদিন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখে কুলুপ এঁটে থাকলেও অবশেষে নিজের বক্তব্য রাখলেন নুসরত। স্বামী নিখিলকে নিয়ে নুসরতের এই বক্তব্য সামগ্রিক প্রেক্ষাপটের ভিত্তিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here