মেষ/ARIES

অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। আপনার সময়মত সাহায্য কারো জীবন বাঁচাতে পারে। এই খবর আপনার পরিবারের সদস্যদের গর্বিত করবে এবং তাদের অনুপ্রাণিতও করবে। প্রেমের জীবন আশা আনবে। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। 

বৃষ / TAURUS

আকস্মিক টাকাকড়ির আগমন। আজ আপনার বন্ধুরা আপনাকে উত্তেজিত করতে পারে। বন্ধুদের আবেগের ব্যাপারে ভুল বোঝাবুঝিরও সম্ভাবনা রয়েছে। যা করবেন ভেবেচিন্তে করুন। কেনাকাটায় আজ অতিরিক্ত ব্যয় হতে পারে।

মিথুন GEMINI

প্রভাবশালীদের ভালো ব্যবহার আপনার জন্য কল্যাণকর হতে পারে। কর্মক্ষেত্রে নিজ দায়িত্ব পালনের ক্ষেত্রে একটু বেশি সময় নিতে পারেন। কাউকে চাকরি সংক্রান্ত কোনো প্রতিশ্রুতি দেয়া ঠিক হবে না। নিজের সম্পর্কে ইতিবাচক অনেককিছু মনে হতে পারে।  


কর্কট CANCER

অন্যের কাছ থেকে প্রশংসা পাওয়ার জন্য কোন কাজ না করে যা ভালো তাই করুন, প্রশংসা নিজে নিজেই আসবে। আপনার একাগ্রতা আর মনোযোগ বাড়ানোর চেষ্টা অব্যাহত রাখুন। বন্ধুদের আবেগের ব্যাপারে ভুল বোঝাবুঝিরও সম্ভাবনা রয়েছে। যা করবেন ভেবেচিন্তে করুন। কেনাকাটায় আজ অতিরিক্ত ব্যয় হতে পারে।

সিংহ LEO

নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আরো উপরে ওঠার প্রয়াস চালিয়ে যেতে হবে । বিয়ের যোগ ও রোমান্টিক বিষয়ে সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিন। তবে কারও কারও ক্ষেত্রে মানসিক অস্থিরতা দুশ্চিন্তার কারণ হতে পারে।

কন্যা VIRGO


বড় ধরনের ব্যাংক ঋণ বা জমি ক্রয়ের সুযোগ আসতে পারে। আপনি সম্পূর্ণরূপে আপনার স্বয়ং কে যদি এখনো বুঝতে না পারেন তাহলে কিছুটা সময় নিয়ে দেখুন মনের গভীর থেকে কী সিদ্ধান্ত আসে আর সেইভাবে এগিয়ে যান। 


তুলা LIBRA

পুরনো পাওনা আদায়ে সমঝোতার উদ্যোগ সুফল বয়ে আনতে পারে। কারও ওপর আস্থা স্থাপনের আগে আরেকবার ভেবে নেয়া উচিত হবে। আর্থিক যোগাযোগের দিকটি আজ শুভ হতে পারে। নতুন প্রেমে ফাটল দেখা দিতে পারে। 


বৃশ্চিক SCORPIO


সরকারি-বেসরকারি উভয় ক্ষেত্রেই পদোন্নতির যোগ রয়েছে। সরকারি চাকরিজীবীদের কারও কারও অন্যত্র বদলির সম্ভাবনা রয়েছে। লেনদেনের ব্যাপারে আজ সতর্কতা অবলম্বন করুন। আপনার প্রচেষ্টা এবং কোন কাজের শুরু দীর্ঘস্থায়ী এবং সুদূরপ্রসারী ফলাফল দিতে পারে। 

ধনু SAGITTARIUS

ব্যয় কমানোর দিকে নজর রাখতে হবে। কর্মকে নিয়ন্ত্রণ করার জন্য মনের গভীরের নির্দেশ মেনে চলতে থাকুন। পুরনো কোনো পরিকল্পনা হঠাৎ করে বাস্তবায়ন করতে গেলে তা ভণ্ডুল হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রভাবশালীদের মন রক্ষা করে কাজ সম্পাদনে উদ্যোগ নিন। 


মকর CAPRICORN


কেনাকাটার সময় নিজের অবস্থা বিবেচনা করে ব্যয় নিয়ন্ত্রণ করুন। মানসিক শক্তি বৃদ্ধি, একটি সম্পূর্ণ নতুন তরঙ্গ উৎপন্ন করবে আপনাকে ঘিরে। মন ও মস্তিষ্কের ভারসাম্য বজায় রেখে কাজ করে যেতে হবে। কখনোই কোন কিছুতেই হতাশ হওয়া চলবে না।


কুম্ভ AQUARIUS


আর্থিক দিক শুভ আর ব্যবসায়ীদের জন্য সময়টি আরো শুভ। একটি সম্ভাবনাময় নতুন পথ অভূতপূর্বভাবে আপনার জন্য অপেক্ষা করছে। প্রেমিক-প্রেমিকাদের জন্য সময়টি শুভ। রাজনৈতিক কাজে মনোযোগ দিন। কাজে অবহেলা না করে জনসংযোগ ও প্রচারমূলক যে কোনো ধরনের কাজে নিজেকে মনোনিবেশ করুন।

মীন PISCES

সামাজিক ও রাজনৈতিক ব্যাপারে সময়মতো পদক্ষেপ নিতে দ্বিধা করবেন না। প্রেম ও রোমান্টিক বিষয়ে আবেগ পরিহার করে চলুন। আপনি  মনের সংকল্প আরো দৃঢ় করুন, সম্ভব হলে নিয়মিত মেডিটেশন বা ধ্যান করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here