মেষ/ARIES

  • আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। স্বামী স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থার পথে হাটতে হতে পারে। বাইরের অশান্তি ঘরে না আনার চেষ্টা করুন। ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন।

  • বৃষ / TAURUS
  • আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। ভাল কাজ করেও সুনাম পাবেন না। অযথা তর্কে জড়াবেন না, সমস্যা হতে পারে। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি। রাশির উপরে কেতু ও রাহুর দৃষ্টি থাকার জন্য খরচ বেশি হবে ও নানা সমস্যায় জর্জরিত থাকবে। মন দৃঢ় রাখতে পারলে জীবন খুব সুখকর হবে।

মিথুন GEMINI


আজ সারা দিন কোনও ঝুঁকিপ্রবণ কাজ না করাই ভাল। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। চাকুরি ক্ষেত্রে নাগালের মধ্যে এসেও কাজটা আটকে যাবে। অতিরিক্ত খরচের সম্ভবনা রয়েছে।  কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে। 


কর্কট CANCER

  • নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা থাকবে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে, সামলে চলুন। ভাল কোনও কাজের পুরস্কার পেতে পারেন। স্বজনবর্গের সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা বাধতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে।

সিংহ LEO

  • কর্মপ্রার্থীরা নতুন উদ‌্যমে ব‌্যবসা করার চেষ্টা করুন সাফল‌্য আসবেই। বয়স্ক ব‌্যক্তিরা শরীর ও স্বাস্থ্যের দিকে নজর দিন। ভাল লোকের দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। কোনও কারণে আজ আপনার সম্মানহানি হতে পারে। আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন। সঙ্গীতশিল্পীদের জন্য শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। 
  • কন্যা VIRGO
  • ব্যবসায় জট থাকলে সেটা আজ বাড়তে পারে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। স্বামী-স্ত্রীর যৌথ উদ্যোগে নতুন ব‌্যবসায় শ্রীবৃদ্ধি। পথে-ঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।প্রেমজ ব‌্যাপারে জটিলতা বৃদ্ধি পেতে পারে। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাবা-মায়ের জন্য খরচ বাড়তে পারে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে ৷

তুলা LIBRA

প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। নতুন কোনও কাজের ব্যাপারে চিন্তা ভাবনা হবে। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে। আজ কোনও কারণে বাড়তি উপার্জন হতে পারে। 


বৃশ্চিক SCORPIO


শৌখিনতার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। অংশীদারির সঙ্গে ব‌্যবসা সংক্রান্ত মনোমালিন্যে ফল খারাপ দিকে যেতে পারে।কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকলেও আর্থিক পাওনা আদায়ে বিলম্ব হতে পারে। শরীরে অল্প বিস্তর আঘাত লাগতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। বাবা-মায়ের সঙ্গে অশান্তি বাড়বে। আজ সারা দিন কাজের প্রচুর চাপ থাকবে।


ধনু SAGITTARIUS


গুরুদেবের সাহায্য পেতে পারেন। আজ ব্যবসার ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রমে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের কোনও ভাল খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য বদনামের আশঙ্কা। 

মকর CAPRICORN


নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন। চাকরির জন‌্য ভাল যোগাযোগ হওয়ায় আনন্দ। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।


কুম্ভ AQUARIUS


সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে বিবাদের আশঙ্কা। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। 


মীন PISCES


সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। পেটের সমস্যা বাড়বে। কর্মক্ষেত্রে জটিলতা দেখা যাবে। অতিরিক্ত অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here