মেষ/ARIES :

অর্থ সঞ্চয় এবং বিনিয়োগের ক্ষেত্রে পরিবারের সকলের থেকে পরামর্শ নিন। অতীতে কারো সঙ্গে করা যোগাযোগ আজকে আপনার দিনটা সুন্দর করে তুলবে। আজকের দিনটি প্রেমে পরিপূর্ণ থাকবে। আপনার মিষ্টি স্বভাব সকলের মধ্যে আপনাকে আকৃষ্ট করে রাখবে। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ হতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। 

বৃষ / TAURUS :

আজকে আর্থিক বিষয়ে এবং জমি সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার পক্ষে ভালো দিন। অবসর সময়ে শিশুদের সঙ্গে কাটান। শরীরের অবস্থা চিন্তা করে সম্ভব হলে বেশি তেল মশলা যুক্ত খাবার খাবেন না। আজ কোনও জ্ঞানী মানুষের সান্নিধ্যে আপনার জ্ঞানের পরিধি বাড়বে। অভিনয়ের সঙ্গে যুক্তদের ভাল সময়। শিক্ষায় বাধা আসবে। আজকে নিজের জন্য কিছুটা সময় পাবেন। বেশি মানুষের মধ্যে থাকতে বিরক্ত বোধ করবেন।

মিথুন GEMINI :

আজ অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতার আশঙ্কা। হঠাৎ আপনার কোনও স্বপ্ন পূরণ হতে পারে। ঋণের আবেদন খারিজ হওয়ার আশঙ্কা। অন্যদেরকে আপনার উদারতার এবং ভালো মানসিকতার সুযোগ নিতে দেবেন না। পুরনো অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। যার থেকে প্রভূত অর্থের আগমন ঘটবে।

সিংহ LEO :

আজ আপনার সব কাজেই জয়লাভ হতে পারে। কোনও দুশ্চিন্তা আপনাকে নাজেহাল করবে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে। শেয়ারে বিনিয়োগ করবেন না। অফিস থেকে বাড়ি ফেরার সময় সাবধানে গাড়ি চালান, নাহলে দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে ভ্রমণ আপনার জন্য সুখের মুহূর্ত ডেকে আনবে।  

কন্যা VIRGO :

চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনও বিশেষ কাজে খরচ হবে। অফিস থেকে বাড়ি ফেরার সময় সাবধানে গাড়ি চালান, নাহলে দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে ভ্রমণ আপনার জন্য সুখের মুহূর্ত ডেকে আনবে। 

কর্কট CANCER :

আজ বুদ্ধিভ্রমের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার কাজে সম মানসিকতার বন্ধুদের সাহায্য নিন।যাদেরকে আপনি ভালোবাসেন তাদের সাথে ভুল বোঝাবুঝি মিটে যাবে। যদি আপনি মন উন্মুক্ত রাখেন তাহলে কিছু ভালো সুযোগ আসার সম্ভাবনা আছে। খুব বেশি আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না, তাতে লোকসান হবেই৷

 খরচ হবে। অফিস থেকে বাড়ি ফেরার সময় সাবধানে গাড়ি চালান, নাহলে দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে ভ্রমণ আপনার জন্য সুখের মুহূর্ত ডেকে আনবে। 

তুলা LIBRA:

প্রথম দিকে দিনটি আপনার জন্য ভালো না হলেও, শেষের দিকে একরাশ খুশি বয়ে আনবে। আপনার কোনও বিশেষ প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতি। খুব কাছের কারও সঙ্গে মনোমালিন্য হতে পারে। জটিলতা এলেও ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর প্রেমের সময় কাটান। 

বৃশ্চিক SCORPIO :

রনো অসুখ থেকে মুক্তি পেতে পারেন। অভিজ্ঞ ব্যক্তিদের সংস্পর্শে থেকে সবকিছু বুঝতে শিখুন। সামাজিক কোনও ভাল কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। আজ লটারির চেষ্টা করতে পারেন। কোনও কারণে মন উদাস হওয়ার সম্ভাবনা। 

ধনু SAGITTARIUS :

আজকের দিনে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। কাজের জায়গায় সবকিছু আপনার অনুকূলে যাবে। সন্তানদের পড়াশোনাতে অমনোযোগ আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ কারও সঙ্গে তর্কে যাবেন না। গুরু জনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির যোগ রয়েছে।

মকর CAPRICORN :

চিকিৎসার কাজে বিভ্রান্তি দেখা দিতে পারে। শারীরিক সমস্যায় ভ্রমণ বাতিল হতে পারে। খুব প্রিয় বন্ধুর সঙ্গে আপনার দেখা হতে পারে। পাওনা আদায় হওয়ায় আনন্দ। দীর্ঘ মেয়াদী বিনিয়োগের ক্ষেত্রে আপনি হতে পারেন লাভবান। আজ এই রাশির জাতক জাতিকাদের পরিবারের সদস্যরা তাদের মন ভালো রাখার চেষ্টা করবেন।

কুম্ভ AQUARIUS :

আপনার কাজের জায়গায় কোনো সমস্যা সমাধানের জন্য আপনার বুদ্ধি কাজে লাগাতে পারেন। দাম্পত্য জীবনে ভাল সময়ের আনন্দ উপভোগ করুন। আজ ব্যবসায় খুব ভাল যোগ দেখা যাচ্ছে। আজ এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ‍্য ভালো থাকবে। 

মীন PISCES :

বন্ধুর সঙ্গে খুব ভাবনাচিন্তা করে মেলামেশা করবেন, বিপদ হতে পারে। আপনার অহং বোধ থেকে বেরিয়ে আসুন , এটি আপনার জীবনে ঝামেলা এড়াতে সাহায্য করবে। দীর্ঘ মেয়াদী বিনিয়োগে আজ আপনি লাভবান হবেন। গবেষণার সঙ্গে যুক্তদের খুব ভাল সময়। প্রতিকূল অবস্থা মানিয়ে চলুন৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here