মেষ/ARIES :

অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য নতুন চিন্তার ব্যবহার করুন। যারা আপনাকে ভালোবাসেন তাঁদের সঙ্গে ঝামেলায় যাবেন না। ছোট ছোট মতভেদ তৈরি হতে পারে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। 

বৃষ / TAURUS :

কোন শারীরিক যন্ত্রণা ভোগ করতে পারেন আপনি। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ খারাপ হতে পারে। পরিকল্পনা বদল হতে পারে। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন৷

মিথুন GEMINI :

আজ আপনার দিনটি ভালমন্দ মিলিয়ে যাবে। আপনার কিছু ক্ষতি করতে পারে কিছু ব্যক্তি। অর্থ ব্যয় হবে বেশি। মা-বাবার শারীরিক অবস্থা খারাপ হতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক আরও গাঢ় হবে। প্রেমের জন্য আজ ভাল দিন নয়।  

কর্কট CANCER :

কর্মক্ষেত্রে এটা আপনার জন্য একটি কঠিন দিন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। আপনার আবগেগুলি নিয়ন্ত্রণের চেষ্টা করুন, বিশেষ করে রাগ। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। 

সিংহ LEO :

পরিস্থিতি সামলানোর ফলে আপনার উদ্বেগের সৃষ্টি হবে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। ব্যবসায়ী ও আইনজীবীদের জন্য আজ ভাল দিন। নতুন লগ্নির ব্যাপার আসে তখন স্বাধীন হোন এবং আপনার নিজস্ব সিদ্ধান্ত নিন। ভালোবাসার সম্পর্ক নিয়ে সাবধান। 

কন্যা VIRGO :

জীবন এবং কাজের প্রতি আপনার উদ্যম কর্মক্ষেত্রে আপনাকে সুরক্ষা দেবে। আপনার মধ্যে সুন্দর মানবিক মূল্যবোধ রয়েছে, যার জন্য আপনি প্রিয়পাত্র। কথা রাখার উপায় না থাকলে কথা দেবেন না। আজ লটারিতে বিনিয়োগ না করাই ভাল। স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে।

তুলা LIBRA :

টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। আপনার উচিত মাথা ঠান্ডা রাখা। সাফল্য নিশ্চিতভাবেই আপনার- যদি আপনি গুরুত্বপূর্ণ পরিবর্তনগুলি একে একে করেন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না।

বৃশ্চিক SCORPIO :

পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। ফাঁকা সময়ের সুযোগ নিন, আপনাকে পরিবারের সদস্যদের সাহায্য করতে হবে। সতর্ক থাকুন কেউ আপনার সাথে প্রেমের ছল করতে পারে।

ধনু SAGITTARIUS :

আজ আপনার নতুন বিনিয়োগের দিন। ভালবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না। আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তাকে নষ্ট করবে। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়।

মকর CAPRICORN:

কোন বন্ধু বা পরিচিতের স্বার্থপর ব্যবহার আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। বিনিয়োগ করা এবং ঝুঁকি নেওয়ার পক্ষে দিনটি ভালো নয়। এমন মানুষদের থেকে দূরে থাকুন যাঁরা আপনাকে কুঅভ্যাস দিয়ে প্রভাবিত করতে পারেন। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। কাজের পরিবেশ আজকের জন্য ভাল দিকে পরিবর্তন হতে পারে। 

কুম্ভ AQUARIUS :

আত্মবিশ্বাস হারাবেন না। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না। বিনিয়োগ অত্যন্ত যত্নে করবেন। আবেগ প্রবণতাকে সামলে রাখুন নাহলে প্রেমের সম্পর্কে ভাঙন অনিবার্য।

মীন PISCES :

আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে।  আপনার সামনে হয়তো অনেক কিছু জড়ো হয়ে থাকবে এবং কোনটি অনুসরণ করবেন সে নিয়ে সিদ্ধান্ত নিতে আপনার অসুবিধা হবে। আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here