মেষ/ARIES

বুদ্ধির ভুলে চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যায় পড়তে হবে। বুদ্ধির জোরে শত্রু জয় করতে পারবেন। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি পড়বে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে।

বৃষ / TAURUS

ব্যবসায় বাড়তি যোগাযোগ আসতে পারে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। কারও উপকার করে খরচ বাড়বে। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে।

মিথুন GEMINI

সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা আছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ বেড়াতে গিয়ে বাধা আসতে পারে। সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য আনন্দ পাবেন। পেটের সমস্যায় ভোগান্তি।

কর্কট CANCER

বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। বিয়ের যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, ক্ষতির আশঙ্কা রয়েছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর পেয়ে আনন্দ। আর্থিক সুবিধা পেতে পারেন।

সিংহ LEO

অফিসে উন্নতির যোগাযোগ। আজ অযথা খরচ বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করেও লাভ হবে না। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। আশা। ওষুধ ব্যবসায়ীদের বেশ ভালো লাভ। 

কন্যা VIRGO

কাজের চাপ থাকবে তাই সন্ধ্যের পর ক্লান্ত বোধ করবেন। কিছু নতুন জায়গা জমি কেনার কথা ভাবতে পারেন। পরিবারের কোনও লোকের বিরূপ আচরণ মনে অশান্তির সৃষ্টি করবে। আজকে প্রেমে ভালো কিছু আশা করবেন না। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার প্রতি খুবই সদয় থাকবেন। স্বামী স্ত্রীর পরামর্শে আজ লাভই হবে। 

তুলা LIBRA

প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যাঁরা সঙ্গীত নিয়ে কাজ করেন তাঁদের সামনে কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ পাবেন। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক SCORPIO

ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন। ব্যবসার জন্য খরচ বাড়বে। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

ধনু SAGITTARIUS

কাজের জন্য সুনাম পাওয়ায় আনন্দ। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ হবে। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজ নিয়ে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। 

মকর CAPRICORN

\শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বাড়বে। আপনার দ্বারা কোনও লজ্জার কাজ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট। পড়াশোনায় শুভ পরিবর্তন। 

কুম্ভ AQUARIUS

কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা।

মীন PISCES

প্রেমে বাইরের লোকের সঙ্গে অশান্তি। রক্তচাপ বৃদ্ধি নিয়ে চিন্তা। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে চিন্তার কারণে মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here