মেষ/ARIES

কিছু খারাপ হওয়ার জন্য প্রচুর খরচ হতে পারে। কাজে আজ অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে। আজ কোনও দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। রাস্তাঘাটে খুব সাবধানতা অবলম্বন করতে হবে। উচ্চশিক্ষার ভাল যোগ রয়েছে।  

বৃষ / TAURUS

সঞ্চয়ের তুলনায় খরচ বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারে। দরকারি কাজ মেটানোর জন্য খুব ভাল দিন। নিজের চেষ্টায় জীবনে উন্নতি। অতিরিক্ত লোভনীয় কোনও সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়। 

মিথুন GEMINI  

সম্পর্কের কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। অতিরিক্ত চিন্তার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। মানুষের সেবায় শান্তি পাবেন। নতুন কিছু কেনার পরিকল্পনা। 

কর্কট CANCER

স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে উন্নতি। স্ত্রীর জন্য ভাল কোথাও ভ্রমণ হতে পারে। স্বজনবর্গের সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা বাধতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে।

সিংহ LEO

পুজোয় অর্থ দান করে মানসিক শান্তি। আজ কোনও কাজে বাড়ির কেউ প্রচুর খরচ করতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ বাধতে পারে। সঙ্গীতচর্চায় নতুন পথ দেখতে পাবেন। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। 

কন্যা VIRGO

চেষ্টা করলে আজ ভাল শিল্পী, গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা প্রভৃতি হতে পারে। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে৷

তুলা LIBRA

 ভাল কথা বলবার জন্য সুনাম পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। গুরুজনদের পরামর্শ মেনে চলুন, বিপদের আশঙ্কা আছে। বাড়িতে কিছু ক্ষতি হওয়ার সঙ্কেত। আজ বিজ্ঞান সংক্রান্ত আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন।

বৃশ্চিক SCORPIO

অধ্যাবসায়ের দিকে কঠোর পরিশ্রম করে নিজেকে নিজের ভাগ্য গড়ে তুলতে পারবেন। স্বাস্থ্য ভাল যাবে না। শরীরের কোনও অংশে খুব ব্যথা হতে পারে। কিছু কেনাবেচার জন্য অর্থ খরচ হবে। আজ সারা দিন কাজের প্রচুর চাপ থাকবে।

ধনু SAGITTARIUS

বাজে স্বপ্ন দেখার জন্য মন খারাপ থাকবে। সংসারে অতিরিক্ত খরচ হবে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য বদনামের আশঙ্কা। 

মকর CAPRICORN

আয়ের চেয়ে ব্যয় বেশি হবে আজ। নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব থাকবে। বিষয় সম্পত্তিতে আসক্তি কম। অফিসে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের প্রতি একটু অনিহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। চাকরিতে চাপ বাড়তে পারে।

কুম্ভ AQUARIUS

কিছু ভুল করার জন্য মানসিক অশান্তি। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে। কারও কাজের দায়িত্ব নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহনে চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে।

মীন PISCES

 সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। স্বাস্থ্য মোটামুটি ভাল থাকবে। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হয় না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here