দেশের সময়, অশোকনগর : রোড শো এর সঙ্গে সঙ্গে জনসভা করার কথা থাকলেও শেষ পর্যন্ত শরীর খারাপের অজুহাত দেখিয়ে জনসভায় হাজির থাকলেন না অভিনেত্রী তথা বসিরহাট লোকসভার সাংসদ নুসরত জাহান। আর তাতেই ক্ষোভ তৈরি হলো অশোকনগর এলাকায়।


শনিবার বিকেলে অশোকনগর কেন্দ্রের তৃনমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর সমর্থনে এলাকায় রোড শো করেন নুসরাত। অশোকনগরের বালিশা থেকে গুমা পর্যন্ত হুট খোলা গাড়িতে এভাবেই দলের প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে ভোট প্রচার করলেন নুসরত। প্রার্থী নিজেও সেই গাড়িতে উপস্থিত ছিলেন।

এই রোড শো এর পর অশোকনগর মিলন সংঘের মাঠে জনসভায় বক্তৃতা দেওয়ার কথা ছিল নুসরতের। তাঁকে দেখতে এদিন মাঠে প্রচুর সাধারণ মানুষ উপস্থিত হয়েছিলেন। কিন্তু বাস্তবে ঘটল অন্য ঘটনা‌। রোড শো শেষে প্রার্থী নারায়ন গোস্বামী জনসভা মঞ্চে উঠে উপস্থিত জনগণের উদ্দেশ্যে জানান, রোড শো চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন নুসরত। তাই তিনি এই জনসভায় উপস্থিত থাকতে পারছেন না। চিকিৎসার জন্য তিনি কলকাতায় চলে গেছেন।

এরপর তিনি নুসরতের একটি অডিও দর্শকদের উদ্দেশ্যে শোনান। এটা শোনার মিনিট কয়েকের মধ্যেই মাঠ ফাঁকা হয়ে যায়। তারপর একপ্রকার ফাঁকা মাঠেই বক্তৃতা দিতে হয় প্রার্থী নারায়ন গোস্বামীকে। এই ঘটনায় রাজনৈতিক মহলে বিতর্ক শুরু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here