দেশের সময়: শাস্ত্রমতে রুদ্রাক্ষের উৎপত্তির কারণ স্বয়ং শিব। তাই একাধিক সমস্যার সমাধানে প্রতিকার হতে পারে রুদ্রাক্ষ।রুদ্রাক্ষ বিভিন্ন প্রকারের হয়। একমুখী, দ্বিমুখী, তিনমুখী, পাঁচমুখী, সাতমুখী ইত্যাদি।মানব জীবনে বিভিন্ন গ্রহের অবস্থান অনুসারে সূর্য, চন্দ্রের ক্ষতিকারক প্রভাবগুলি অপসারণ করতে রুদ্রাক্ষের প্রভাব অনস্বীকার্য।কোন রাশি বা লগ্নের জন্য কোন রুদ্রাক্ষ ধারণ করলে কাটবে বাধা, ফিরবে ভাগ্য…রইল বিস্তারিত:

মেষ রাশি ও লগ্ন: গৃহের সুখশান্তির জন্য তেরোমুখী বা চোদ্দমুখী রুদ্রাক্ষ ধারণ করা যেতে পারে। সঞ্চয় বৃদ্ধির জন্য এগারোমুখী রুদ্রাক্ষ ধারণ করা যেতে পারে। সন্তান অবাধ্য হলে পাঁচমুখী রুদ্রাক্ষ। কর্মে সফলতা, মান, যশ বৃদ্ধির জন্য সাত মুখী রুদ্রাক্ষ। আপনার সার্বিক ভাগ্যের উন্নতির জন্য একটি ক্রিস্টাল মালার সঙ্গে চারমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

বৃষ রাশি ও লগ্ন: আপনার কর্মক্ষেত্রে মান, যশ বৃদ্ধির জন্য চারমুখী রুদ্রাক্ষ। সন্তান কথার অবাধ্য হলে এবং অর্থনৈতিক সঞ্চয় বৃদ্ধির জন্য নয়মুখী রুদ্রাক্ষ। ব্যবসায় সফল্য পেতে চোদ্দমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে। শরীর-স্বাস্থ্যর জন্য এগারোমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে।

মিথুন রাশি ও লগ্ন: আর্থিক স্বচ্ছলতার জন্য চোদ্দমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে। ব্যবসায়ে সফলতা পেতে সাতমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে। সন্তানের স্মরণ শক্তি বাড়ানোর জন্য এগারোমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে। শরীর এবং মনের শান্তির জন্য নয়মুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে।

কর্কট রাশি ও লগ্ন: হঠাৎ মাথা গরম এবং হঠকারী সিদ্ধান্ত থেকে মুক্তি পেতে হলে চারমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে। মানসিক শান্তির জন্য এগারোমুখী, কর্মস্থলে মান-যশ বৃদ্ধির জন্য চোদ্দমুখী, ব্যবসায় উন্নতির জন্য চারমুখী, সার্বিক ভাগ্যোন্নতির জন্য সাতমুখী রুদ্রাক্ষ ধারণ করা যেতে পারে।

সিংহ রাশি ও লগ্ন: শরীর সুস্থ রাখার জন্য বারোমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে। আর্থিক সঞ্চয়ের জন্য সাতমুখী, কর্মস্থালে মান, যশ বৃদ্ধির জন্য এগারোমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে। গৃহে শান্তির জন্য এবং সার্বিক ভাগ্যোন্নতির জন্য চোদ্দমুখী, ব্যবসায় উন্নতি করতে চারমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে।

কন্যা রাশি ও লগ্ন: কর্মক্ষেত্রে সাফল্য এবং কর্মের জায়গায় বিশেষ সুনাম অর্জন করতে চারমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে। শারীরিক সুস্থতার জন্য নয়মুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে। ব্যবসায় উন্নতির জন্য, দাম্পত্যকলহ এড়াতে এবং বিবাহিত জীবনে শান্তির জন্য সাতমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে।

তুলা রাশি ও লগ্ন: কর্মে উন্নতি এবং ভাগ্যোন্নতির জন্য সাতমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে। ব্যবসায় এবং অর্থনৈতিক উন্নতির জন্য চোদ্দমুখী, মানসিক শান্তি পেতে চারমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে।

বৃশ্চিক রাশি ও লগ্ন: কর্মে সাফল্য পেতে তেরোমুখী, কর্মস্থলে নাম-যশ পেতে বারোমুখী, আর্থিক সাফল্য পেতে নয়মুখী, সঞ্চয় বৃদ্ধি করতে সাতমুখী, মানসিক শান্তি পেতে চারমুখী, ভাগ্যোন্নতিতে চারমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে।

ধনু রাশি ও লগ্ন: ব্যবসা এবং কর্মক্ষেত্রে মান পেতে এবং নিজের নিজের ভাগ্যকে উন্নত করতে বারোমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে। সন্তানের উন্নতির জন্য পাঁচমুখী, কর্মক্ষেত্রে উন্নতির জন্য এগারোমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে।

মকর রাশি ও লগ্ন: ভাগ্য উন্নতির ক্ষেত্রে নয়মুখী, ফাটকা কারবারে উন্নতি করতে এগারোমুখী, ব্যবসায় উন্নতি করতে সাতমুখী, কর্মস্থলে মান-যশ পেতে এগারোমুখী, মানসিক শান্তি পেতে চোদ্দমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে।

কুম্ভ রাশি ও লগ্ন: বারোমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে নিজের ব্যক্তিত্বকে আরও উন্নতি করতে চাইলে। আটমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে অর্থনৈতিক উন্নতি করতে। কর্মক্ষেত্রে মান-যশ বৃদ্ধি করতে চোদ্দমুখী এবং মানসিক শান্তি ও ভাগ্য উন্নতি করতে এগারোমুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে।

মীন রাশি ও লগ্ন: বুদ্ধির বিকাশের জন্য ধারণ করুন তেরোমুখী রুদ্রাক্ষ। ব্যবসায় উন্নতি এবং মানসিক শান্তির জন্য ন’মুখী, কর্মস্থলে মান-যশ পেতে সাতমুখী, অর্থ সঞ্চয়ে ও ভাগ্যের উন্নতি করতে নয়মুখী রুদ্রাক্ষ ধারন করা যেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here