মেষ

এই মাস আপনার চরিত্রের একটা অন্য দিক সামনে আনবে। এই রাশির জাতক জাতিকারা সাধারণত কঠিন মনের হলেও ফাল্গুন মাসে দেখা যাবে আপনার মনের নরম দিকটা। শরীরও ভাল থাকবে। অর্থও আসবে হাতে চাহিদা মতো।

বৃষ

এই মাসে হঠাৎ প্রেমে দুঃখ পেতে পারেন আপনি। মনের কথা মনে চেপে না রেখে পছন্দের কাউকে বলুন। হালকা লাগবে। শারীরিক দিক থেকেও এই সময়টা ভাল যাবে না। হঠাৎ অসুস্থতা ভোগাবে। সঞ্চয় বজায় রাখুন।

মিথুন

ফাল্গুন মাসে এই রাশির জাতক জাতিকাদের প্রেমে পড়ার সময়। সঙ্গীর সঙ্গে জমিয়ে প্রেম করার সুযোগ মিলবে। শরীরের জন্য অযথা চিন্তা করবেন না। মানসিক চাপ কমান। অর্থের জোগান ঠিকই থাকবে।

কর্কট

এই মাস আপনার প্রেমের পরীক্ষা নেবে। সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি চলতেই থাকবে। পুরনো সঙ্গীর প্রসঙ্গ এসে সম্পর্কে টানাপোড়েন দেখা দিতে পারে। শরীর ঠিক থাকবে। আর্থিক চিন্তা কেটে যাবে মাসের মাঝামাঝি সময়ে।

সিংহ

যে কাজ করতে আপনি সবচেয়ে অপছন্দ করেন, সেগুলোই আপনাকে করে যেতে হবে। মন না চাইলেও। এতে মানসিক চাপ বাড়বে। সঙ্গে আর্থিক টানাটানিও ভোগাবে। শরীর অপেক্ষাকৃত সুখ দেবে।

কন্যা

প্রেমে অনেক ভুলচুক করে ফেলেছেন। সেসব সংশোধন করার সুযোগ পাবেন এই মাসে। হেলায় নষ্ট করবেন না। যতই আর্থিক চিন্তা থাকুক সম্পর্ককে গুরুত্ব দিন। শরীরেও যত্ন নিতে হবে।

তুলা

ফাল্গুন মাসে চারপাশে বসন্তের আমেজ। কিন্তু তা সত্বেও আপনার জীবনে বসন্তে আগামনের সম্ভাবনা কম। সাবধানে থাকুন সব দিক থেকেই। আর্থিক চোটও পেতে পারেন।

বৃশ্চিক

প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখতে হলে ধৈর্য্য খুব জরুরি। একটু ধৈর্য্য ধরতে শিখুন। ফাল্গুনে আপনি সত্যিই শুভ ফল পাবেন। হঠাৎ করে কোনও কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। শরীর অর্থ সবেই আপনার বিলম্বিত সুখ।

ধনু

জাতক জাতিকারা রাগ একটু কমান। বেশি রাগ প্রেমের সম্পর্কের ক্ষতি করে। একটু সমঝোতা করতে পারলে বেশি আনন্দ করা যায়। শরীর ভাল থাকলেও অর্থের ভাগ্য মধ্যম।

মকর

কাজে ডুবে থেকে জীবনের ছোটখাটো আনন্দ-মজা ভুলে যাবেন না। সঙ্গী ও সন্তানকে আরও একটু সময় দিন। আবার নিজের স্বাস্থ্যের কথা ভুলবেন না। ঠান্ডা লেগে যেতে পারে হঠাৎ। আর্থিক চিন্তা থাকবে না।.

কুম্ভ

এই রাশির জাতক-জাতিকারা নিজের আবেগের বহিঃপ্রকাশ পছন্দ না করলেও মাঝেমাঝে তা প্রকাশ করা জরুরি। সেটা করলে ফাল্গুন আপনার জন্য সুখের। অর্থকরী দিক থেকে সুখবর পাবেন। স্বাস্থ্য নিয়েও তেমন চিন্তা নেই।

মীন

দিবাস্বপ্ন দেখবেন না। বর্তমান নিয়ে বাঁচুন। সঙ্গীর সঙ্গে সুন্দর সময় কাটান। অতীতের কথা বলে আক্ষেপ করে লাভ হয় না। গৃহশান্তি বজায় রাখতে না পারলে কাজের ক্ষেত্রেও তার প্রভাব পড়বে। তবে শরীর বা অর্থ নিয়ে চিন্তার কোনও কারণ নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here