মেষ/ARIES 

মা–বাবার সঙ্গে বিরোধ বাধতে পারে। অংশীদারি ব্যবসায় সাফল্য মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে মানসিক কষ্ট। এই সপ্তাহে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ নিতে হতে পারে। অবসাদ কাজের ক্ষতি করতে পারে।  

বৃষ / TAURUS

কাজের জন্য দূরভ্রমণে বাধা। ধর্ম সংক্রান্ত আলোচনায় মত প্রকাশ করতে হবে। সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পেরে আনন্দ। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। 

মিথুন GEMINI

কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। বেশি উঁচু জায়গায় উঠবেন না। আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়িতে মূল্যবান কিছু চুরি হওয়ার যোগ রয়েছে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলচনা বন্ধ রাখাই ভাল। সপ্তাহের মধ্যভাগে চিকিৎসার খরচ বাড়তে পারে।

কর্কট CANCER

আজ বুদ্ধিভ্রমের প্রবল সম্ভাবনা রয়েছে। গুরুজনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় খরচ হতে পারে। সম্পত্তি কেনার ভাল সময়। খেলাধূলায় ভাল কোনও খবর আসতে পারে।

সিংহ LEO

বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তি বাধার আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। ব্যবসায় অর্থ সাহায্য পাবেন। সম্পত্তি নিয়ে বাড়িতে বিবাদ অনেক দূর যেতে পারে। শত্রুর জন্য কাজের ক্ষতি। কোনও সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। 

কন্যা VIRGO

কর্মস্থান পরিবর্তন নিয়ে কোনও চিন্তা। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে। বিপদে বন্ধুর সাহায্য পেতে পারেন। বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি। মনের মধ্যে একই সঙ্গে দ্বিবিধ ভাবের খেলা চলে। আইনি, চিকিৎসা, হিসাব, শিল্পসাহিতা, রেস, জুয়া ইত্যাদিতে তিব্র ঝোঁক। 

বৃশ্চিক SCORPIO

স্ত্রীর জন্য কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। পুলিশের থেকে সাবধান থাকুন। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। গঠনমূলক কোনও কাজে উন্নতি। বড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। 

ধনু SAGITTARIUS

অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। খুব কাছের কারও ভাল খবর পেতে পারেন। সেবামূলক কাজে শান্তি মিলবে। প্রেমের ব্যাপারে মানসিক চাপ বাড়তে পারে। সংসারে আত্মীয়দের নিয়ে বিবাদের আশঙ্কা। বিয়ে জন্য বাড়িতে আলোচনা। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। 

মকর CAPRICORN

প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে কোনও বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। জলপথে বিপদের আশঙ্কা আছে। আর্থিক চাপ থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে ব্যবসায় মন্দা থাকতে পারে। আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। 

কুম্ভ AQUARIUS

বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। বেকাররা কাজের ভাল খবর পেতে পারেন। মহিলাদের থেকে সাবধান থাকুন। সপ্তাহের প্রথমে ব্যবসায় ভাল খবর পাবেন। আর্থিক চাপ কম থাকবে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। 


মীন PISCES

সন্তানের জন্য কাজের ব্যবস্থা হবে। স্ত্রীকে নিয়ে দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। কোনও আইনি কাজের জন্য খরচ বাড়তে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। চলাফেরার সাবধানতার প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে শরীরের সমস্যায় কাজের ক্ষতি হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here