দেশের সময় ওয়েবডেস্কঃ বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে এফআইআর। বেলাঘাটা থানায় অভিযোগ দায়ের করলেন পশ্চিমবঙ্গ শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যরা। রবীন্দ্র সংগীত ও নজরুলগীতির অবমাননা ও যুব সমাজকে বিভ্রান্ত করার অভিযোগে মঙ্গলবার তাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। এই প্রসঙ্গে এখনও রোদ্দুর রায়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
মূলত ইউটিউবার রোদ্দুর রায়ের লেখা ও গাওয়া গান ঘিরে নানা সময়ে বিতর্কে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে তাঁর গানের ‘কথা’ পিঠে লিখে বসন্তোৎসবে অংশ নেয় কিছু পড়ুয়া। তা নিয়ে তুমুল বিতর্ক হয়। ওই ছাত্রীদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়। তারা ক্ষমা চেয়ে সাময়িক নিস্তার পেলেও এবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে এফআইআর হল।
জানা গিয়েছে, কলকাতায় জন্ম নেওয়া রোদ্দুর রায় এখন দিল্লিবাসী। কখনও নিজের লেখা, কখনও কবিগুরুর গানে গালমন্দ জুড়ে তিনি ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। শুধু রবীন্দ্রসঙ্গীত নয়, নজরুল গীতিকে বিকৃত করার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। সম্প্রতি রবীন্দ্রভারতী কাণ্ডের পরে তাঁর সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় বিরূপ প্রতিক্রিয়া শুরু হলেও তিনি গালমন্দ করে জবাব দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here