মেষ/ARIES :

হঠাৎ কোনও চাকরির সুযোগ আসতে পারে। ব্যবসায় গুরু জনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে সফলতা আনতে পারে। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্প বিস্তর ভোগান্তি থাকতে পারে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না।

বৃষ / TAURUS :

বাড়তি খরচের ব্যাপারে চিন্তা। আত্মীয়ের সঙ্গে দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের আশঙ্কা।  সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না। বিনিয়োগ অত্যন্ত যত্নে করবেন। পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলায় চিন্তা বাড়বে। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি।

মিথুন GEMINI :

আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। পরিবারে আপনার  মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়। ব্যবসা খুব একটা ভাল যাবে না, তাই আর্থিক চাপ থাকতে পারে। গুরু জনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মানসিক কষ্ট। প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে।

কর্কট CANCER :

আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। দিনটি সত্যিই কঠিন হবে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে। তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। পেটের সমস্যার জন্য শরীরে ক্লান্তি। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা আসতে পারে।

সিংহ LEO :

আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে অশান্তি৷

কন্যা VIRGO :

বাড়তি আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। সপ্তাহের মধ্য ভাগে কোনও ব্যবসায়ীর সঙ্গে অর্থ নিয়ে তর্ক বাধবে। বাড়িতে অতিথিকে নিয়ে খরচ বাড়বে। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। জমি কেনা বেচা নিয়ে আইনি ব্যবস্থা। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না।

তুলা LIBRA :

প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদ। মাঙ্গলিক কাজের জন্য খরচ হতে পারে। সারা সপ্তাহ খুব পরিশ্রম হওয়া সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে৷

বৃশ্চিক SCORPIO :

ঋণ নিয়ে সামান্য আলোচনা। বাড়িতে দূরের অতিথি আসার যোগ রয়েছে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। এই সপ্তাহে বাড়তি কথা বিপদ বাড়াতে পারে। বাড়তি আয় করতে গিয়ে পুলিশি সমস্যা বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। 

 ধনু SAGITTARIUS:

আপনার মানুষের চাহিদা সম্পর্কে নেতৃত্বের গুণাবলী এবং সংবেদনশীলতা আছে। কখনও কখনও ক্রোধের বশে আপনি সবকিছুকেই সন্দেহ করতে শুরু করেন, যেটা ভুল এবং আপনি তা জানেন। বাকপটুতায় প্রভুত্ব বিস্তার করতে পারবেন। উদ্দমের সঙ্গে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ কোনও আয় অবাক করতে পারে।

মকর CAPRICORN :

সিদ্ধান্ত নেওয়ার সময় অহংকারকে প্রশ্রয় দেবেন না। অধীনস্থদের বক্তব্যও মন দিয়ে শুনুন। আজ কল্যাণকর দিন, কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি অনেক দিকেই এগিয়ে থাকবেন। শৌখিনতার জন্য অতিরিক্ত খরচ হবে। আইনি ঝামেলায় ভোগান্তি। শরীর নিয়ে সমস্যার জন্য অফিসে ক্ষতি হতে পারে।

কুম্ভ AQUARIUS:

প্রতিবেশীর শত্রুতার জন্য স্বামী-স্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না। তবে সপ্তাহের শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ আছে। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়তে চলেছে। পুলিশের কাজের সঙ্গে যুক্তদের উন্নতি।

মীন PISCES :

পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here