দেশের সময় ওয়েবডেস্কঃ রবিবার খুব অল্প সময়ের জন্য বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিল্লি থেকে অণ্ডাল বিমানবন্দরে নামবেন প্রধানমন্ত্রী। সেখান থেকে বায়ুসেনার হেলিকপ্টারে যাবেন ঝাড়খণ্ডের দুমকায়। সেখানে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন তিনি। দুপুর ১টায় অণ্ডাল বিমানবন্দরে নামার কথা প্রধানমন্ত্রীর।

রাজ্য সরকারের তরফে অণ্ডাল বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাবেন আইনমন্ত্রী মলয় ঘটক। উপস্থিত থাকার কথা রাজ্যপাল জগদীপ ধনকড় ও মেদিনীপুরের সাংসদ তথা বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষেরও। দুপুর তিনটে চল্লিশে দুমকা থেকে অণ্ডালে ফিরবেন প্রধানমন্ত্রী। তারপর সেখান থেকে উড়ে যাবেন দিল্লিতে।

বাংলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ইতিমধ্যেই উদ্বেগ জানিয়েছেন রাজ্যপাল। নাগরিকত্ব আইনের প্রতিবাদে রাজ্যের জেলায় জেলায় যে অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়েছে তার দায় বাংলার শাসকদলের ঘাড়েই চাপিয়েছে বিজেপি। এমনকি দিলীপ ঘোষ এও বলেছেন, “অনুপ্রবেশকারীদের রাস্তায় নামিয়ে দিয়েছে তৃণমূল।” অনেকের মতে, কাল অন্ডাল বিমানবন্দরে প্রধানমন্ত্রীর কানে গোটা পরিস্থিতির কথা অল্প হলেও শুনিয়ে রাখতে পারেন দিলীপ ঘোষ এবং রাজ্যপাল। কিন্তু তার কতটা সুযোগ পাওয়া যাবে তা নিয়েও সংশয় রয়েছে।
Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here