দেশেরসময় ওয়েব ডেস্কঃ বাকি দিনগুলো যত কাজই থাকুক না কেন, এই দিনটা পরিবার বন্ধু-বান্ধবের সঙ্গেই কাটাতে ভালবাসেন সেলেবরা। দোলের আনন্দ ভাগ করে নেন। রং মেখে, ভাল খাবার খেয়ে, গল্পে আড্ডায় একটা দিন কেটে যায়। এবারেও চোখে পড়ল সেই ছবি। চুটিয়ে আনন্দ করলেন টলি পাড়ার নায়িকারা। নারী দিবসের পরের দিন হওয়ায় সেই আনন্দ যেন বেড়ে গিয়েছিল আরও কয়েক গুণ।
নিজের বাড়িতেই রং খেললেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। পরিবারের সঙ্গে সময় কাটালেন। এমনকি রং খেলল তার পোষ্যও। আর সবার উদ্দেশে মিমির পরামর্শ, হার্বাল রং দিয়ে খেলুন। তাহলে শরীরের কোনও ক্ষতি হবে না।


দোল উপলক্ষ্যে সকাল থেকেই ব্যস্ত ছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। বাঘা যতীন তরুণ সঙ্ঘে একপাল বাচ্চা ও ছেলে সহজকে নিয়ে আনন্দে মাতেন তিনি। সবার সঙ্গে প্রভাতফেরিও বের করেন।


এদিন সবাইকে শুভেচ্ছা জানান অভিনেত্রী শ্রাবন্তীও। পরিবারের সঙ্গেই রং খেলেন তিনি। সঙ্গে ছিল ছেলে ঝিনুক। মা-ছেলের কেমিস্ট্রি দেখা যায় সোশ্যাল মিডিয়াতেও। সেইসঙ্গে শ্রাবন্তীর মা ও দিদিকেও দেখা যায় দোল খেলতে।


বিয়ের পরে চুটিয়ে রং খেলতে দেখা গেল অভিনেত্রী শুভশ্রীকে। গোটা মুখে নানা রঙের আবির মেখে ছবি তুললেন তিনি। সঙ্গে অবশ্য ছিলেন তাঁর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী। দোলের দিন এই জুটি সুপারহিট।


নারী দিবসে মুক্তি পেয়েছে ঋতাভরী চক্রবর্তীর ছবি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি।’ দোলের দিন ঋতাভরীকে দেখা গেল ডিলস স্কুল ফর দ্য ডেফ-এ গিয়ে মূক ও বধির ছেলে-মেয়েদের সঙ্গে রং খেলতে। বাচ্চাদের সঙ্গে চুটিয়ে মজা করলেন তিনি।

View this post on Instagram

Amar shona moni der sathe dol! #idealschoolforthedeaf

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on


গালে, কপালে আবিরের হালকা ছোঁয়া নিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। টুইটে সবাইকে দোলের শুভেচ্ছা জানান তিনি।


দোল খেলতে দেখা গিয়েছে অভিনেত্রী মনামি ঘোষকেও। হলুদ পোশাক পরে একটা খুব সুন্দর মিউজিক ভিডিও শেয়ার করেছেন তিনি।

View this post on Instagram

💛 full video link in the bio

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

এদিন রং মেখেছেন অভিনেত্রী পাওলি দাম। গালে আবির, পরনে শাড়ি, পাওলিকে লাগছিল বেশ।


দোল খেলতে দেখা গিয়েছে অভিনেত্রী সোহিনী সরকারকে। পরিবারের সঙ্গে বাড়িতেই সময় কাটিয়েছেন এই নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here