আত্মজিৎ চক্রবর্তী, অশোকনগর: স্ত্রীর প্রেমিককে কুপিয়ে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগরে । অভিযুক্তকে বেধড়ক মারধর করে উত্তেজিত জনতা। কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী এবং ব়্যাফ। বর্তমানে হাবড়া হাসপাতালে চিকিৎসাধীন অভিযুক্ত যুবক। দেখুন ভিডিও:

জানা গিয়েছে, মৃতের নাম মিলন ঘোষ। অশোকনগরের শ্রীকৃষ্ণপুর পঞ্চায়েত এলাকার বাসিন্দা তিনি। স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত অপু কাহারের স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল মিলনের। তা নিয়ে বহুদিন ধরেই মিলন ও অপুর মধ্যে অশান্তি চলছিল। এই পরিস্থিতিতে শুক্রবার সকালে মিলনকে নটনি বাজারে ডেকে পাঠায় অপু। চায়ের দোকানে বসে ছিল মিলন।

অভিযোগ, সেই সময় পিছন থেকে তাকে হঠাৎই আক্রমণ করে অপু। ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে শুরু করে,ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন মিলন।
এরপরই উত্তেজিত জনতা লাঠি, বাঁশ নিয়ে চড়াও হয় অপুর উপর। বেধড়ক মারধর করা হয় তাঁকে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় অশোকনগর থানার পুলিশ।

পুলিশের সামনেও চলে মারধর। কার্যত অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। এরপর নামানো হয় ব়্যাফ। বেশ কিছুক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিত। জানা গিয়েছে, অভিযুক্ত অপু কাহারকে গুরুতর জখম অবস্থায় হাবরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক পেশায় টোটো চালক। মৃত মিলন ওষুধের ব্যবসায়ী। তদন্তে শুরু করেছে অশোকনগর থানার পুলিশ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here