দেশের সময় ওয়েবডেস্ক:মোহনবাগানের ইতিহাসে এই প্রথম একসঙ্গে পাঁচজনকে সাম্মানিক আজীবন সদস্যপদ দেওয়া হল। বুধবার সাম্মানিক আজীবন সদস্যপদ দিল চুনী গোস্বামী, সৌরভ গাঙ্গুলি, প্রসেনজিৎ চ্যাটার্জি, ভেস পেজ এবং দেবশঙ্কর হালদারকে। মোহনবাগানের নতুন সভাপতি হলেন প্রবীণ আইনজীবী গীতানাথ গাঙ্গুলি। সহ–সভাপতি পদে এলেন প্রাক্তন ফুটবলার চুনী গোস্বামী, রাজ্যের দুই মন্ত্রী সুব্রত মুখার্জি ও অরূপ রায়। এছাড়াও সহ–সভাপতি হয়েছেন বলরাম চৌধুরী, বীরেন্দ্রনাথ চ্যাটার্জি ও অসিত চ্যাটার্জি। কো–অপ্ট করা হল মুকুল সিনহা, তরুণ আঢ্য এবং সৌমিক বোসকে। এই তিনজন নতুন এলেন কার্যকরী কমিটিতে। এদিনের সভায় একটি স্পনসর কমিটি তৈরি করা হয়েছে। যে কমিটিতে রয়েছেন বাগান সচিব টুটু বোস, সহ সচিব সৃঞ্জয় বোস ও অর্থ সচিব দেবাশিস দত্ত। এদিকে ক্লাবের তরফে হাওড়ায় খুব শীঘ্রই একটি অফিস খোলা হবে। আগামী বছর থেকে হাওড়ার মোহনবাগান সদস্যরা সেখানেই সদস্যপদ নবীকরণ করতে পারবেন। অফিস খোলার জন্য জায়গা দিয়েছেন মোহনবাগানের হকি সচিব মহেশ টেকরিওয়াল।

গত রবিবার অঞ্জন মিত্র গোষ্ঠীকে ২১–০ ভোটে হারিয়ে মোহনবাগান নির্বাচনে জয়লাভ করেছে টুটু গোষ্ঠী। বুধবার ক্লাব এ ছিল নতুন কমিটির প্রথম সভা। সেই সভাতেই সর্বসম্মতিক্রমে বাগান সভাপতি পদে এলেন গীতানাথ। ক্লাবে যখন দুই গোষ্ঠীর কাজিয়া তুঙ্গে। তখন টুটুর পাশে ছিলেন এই প্রবীণ আইনজীবী। নির্বাচনী সভায় টুটু গোষ্ঠীর সমর্থনে গলা চড়িয়েছেন। প্রাক্তন ফুটবলার চুনী গোস্বামীর অবদান সবুজ–মেরুনে কিছু কম নয়। তাঁকে আনা হয়েছে সহ সভাপতি পদে। এছাড়া রাজ্যের মন্ত্রী সুব্রত মুখার্জি, অরূপ রায়ও হলেন সহ সভাপতি। টুটু গোষ্ঠীর সমর্থনে নির্বাচনী সভায় হাজির ছিলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ও অভিনেতা প্রসেনজিৎ। নির্বাচনে জিতে সৌরভ ও প্রসেনজিৎকে সাম্মানিক আজীবন সদস্যপদ দিল টুটু গোষ্ঠী। ‌‌ মোহনবাগানের ইতিহাসে এই প্রথম একসঙ্গে পাঁচজনকে সাম্মানিক আজীবন সদস্যপদ দেওয়া হল।

বুধবার ক্লাব এ ছিল নতুন কমিটির প্রথম সভা। সেই সভাতেই সর্বসম্মতিক্রমে বাগান সভাপতি পদে এলেন গীতানাথ। ক্লাবে যখন দুই গোষ্ঠীর কাজিয়া তুঙ্গে। তখন টুটুর পাশে ছিলেন এই প্রবীণ আইনজীবী। নির্বাচনী সভায় টুটু গোষ্ঠীর সমর্থনে গলা চড়িয়েছেন। প্রাক্তন ফুটবলার চুনী গোস্বামীর অবদান সবুজ–মেরুনে কিছু কম নয়। তাঁকে আনা হয়েছে সহ সভাপতি পদে। এছাড়া রাজ্যের মন্ত্রী সুব্রত মুখার্জি, অরূপ রায়ও হলেন সহ সভাপতি। টুটু গোষ্ঠীর সমর্থনে নির্বাচনী সভায় হাজির ছিলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ও অভিনেতা প্রসেনজিৎ। নির্বাচনে জিতে সৌরভ ও প্রসেনজিৎকে সাম্মানিক আজীবন সদস্যপদ দিল টুটু গোষ্ঠী। ‌‌ মোহনবাগানের ইতিহাসে এই প্রথম একসঙ্গে পাঁচজনকে সাম্মানিক আজীবন সদস্যপদ দেওয়া হল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here