মেষ/ARIES

বেকার যুবক যুবতীর অস্থায়ী কর্মযোগ। অত্যধিক পরিশ্রমের ফলে ক্লান্তি ভ্রমণ। বন্ধুবান্ধবের সঙ্গে জমিয়ে আড্ডা। নার্ভের সমস্যা। বড় প্রজেক্ট নিয়ে ব্যস্ততা। রেস্টুরেন্ট ব্যবসায় লাভ। ছাত্র-ছাত্রীরা শুভফল পাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক বজায় থাকবে। পাওনা অর্থ আংশিক উদ্ধার হবে। খুব বেশি লাভ হবে না। আজ যানবাহন সাবধানে চালান। 

বৃষ / TAURUS

সবার সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করতে হবে। কর্মস্থলে গৃহ উভয় স্থানেই শান্তি থাকবে, আপনি চাপ মুক্ত থাকবেন। ওজন বৃদ্ধি জনিত সমস্যা থাকবে। ছাত্র-ছাত্রীদের জন্য শুভফল। স্বামী-স্ত্রীর সদ্ভাব বজায় থাকবে। এই জাতকের জন্যে আজ খুব ভাল দিন। 

মিথুন GEMINI

আপনার স্ত্রীর স্বাস্থ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে এবং কিছু চিকিৎসার প্রয়োজন হতে পারে। প্রেমের ব্যাপারে কোনও বাজে খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।

কর্কট CANCER

আজ বুদ্ধিভ্রমের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার কাজে সম মানসিকতার বন্ধুদের সাহায্য নিন।যাদেরকে আপনি ভালোবাসেন তাদের সাথে ভুল বোঝাবুঝি মিটে যাবে। যদি আপনি মন উন্মুক্ত রাখেন তাহলে কিছু ভালো সুযোগ আসার সম্ভাবনা আছে। খুব বেশি আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না, তাতে লোকসান হবেই।

সিংহ LEO

অফিসে উন্নতির যোগাযোগ। আজ অযথা খরচ বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করেও লাভ হবে না। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। আশা। ওষুধ ব্যবসায়ীদের বেশ ভালো লাভ’।

কন্যা VIRGO

কাজের চাপ থাকবে তাই সন্ধ্যের পর ক্লান্ত বোধ করবেন। কিছু নতুন জায়গা জমি কেনার কথা ভাবতে পারেন। পরিবারের কোনও লোকের বিরূপ আচরণ মনে অশান্তির সৃষ্টি করবে। আজকে প্রেমে ভালো কিছু আশা করবেন না। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার প্রতি খুবই সদয় থাকবেন। স্বামী স্ত্রীর পরামর্শে আজ লাভই হবে।

তুলা LIBRA

প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যাঁরা সঙ্গীত নিয়ে কাজ করেন তাঁদের সামনে কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ পাবেন। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক SCORPIO

স্বাস্থ্য ভালোই থাকবে। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু দাতব্য কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখবেন। এটা আপনাকে মানসিক শান্তি দেবে কিন্তু ব্যক্তিগত জীবনে কোন সাহায্য করবে না।

ধনু SAGITTARIUS

দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলো শেষমেশ পুনরুদ্ধার করা যেতে পারে। নিজ পরিবারের প্রতি সঠিকভাবে সময় দিন আর তাদেরকে বুঝতে দিন যে আপনি তাদের জন্য ভাবেন। কারও সাথে পরামর্শ না করে আজ আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়। এমন একটি দিন যেখানে আপনার সম্বন্ধে মন্দ মনোভাবাপন্ন কেউ ব্যাপারটি পরিস্কার করতে এবং আপনার মত করে মীমাংসা করতে চেষ্টা করবেন।

মকর CAPRICORN

আজ ব্যবসায় হিসাবের গণ্ডগোল হতে পারে। সন্তানদের বিষয়ে গভীর আলোচনা হতে পারে। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের কারণে ব্যস্ততা বাড়বে। খুব কাছের কারও শারীরিক অসুস্থতার খবর আসতে পারে।

কুম্ভ AQUARIUS

পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন বাড়ি তৈরি নিয়ে আলোচনা হতে পারে। আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভাল হবে। আপনার কুমন্ত্যব্যে সংসারে অশান্তির যোগ।

মীন PISCES

স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। অতিরিক্ত উদাসীনতা ব্যবসায় ক্ষতি করবে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। আজ কোনও না কোনও দিক থেকে গুরুর কৃপা লাভ করতে পারেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here