দেশের সময় ,হাবরা: ‘বিজেপি হচ্ছে বহিরাগত, মিথ্যাবাদী, অসভ্য, প্রতিহিংসা পরায়ন, অশিক্ষিত ও গুন্ডাদের পার্টি। এই বিধানসভা নির্বাচনে এ রাজ্যের মানুষ ওদের উপযুক্ত জবাব দিয়ে দেবেন।’

শুক্রবার বিকালে হাবড়া বিধানসভা এলাকার মছলন্দপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার বেশ কয়েকটি বুথে গিয়ে বুথ স্তরের কর্মীদেরকে সঙ্গে নিয়ে সাংগঠনিক সভায় এসে এই মন্তব্য করলেন হাবড়া বিধানসভা এলাকার তৃণমূল প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক।

তিনি বলেন, ‘রাজ্যের মানবিক মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী হলেন সর্বযুগের, সর্বকালের, সর্বশ্রেষ্ঠ মুখ্যমন্ত্রী। দিদি গোটা রাজ্য জুড়ে যেভাবে উন্নয়ন করেছেন, তা বলার অপেক্ষা রাখে না। দিদি বিনা পয়সায় রেশন থেকে শুরু করে কন্যাশ্রী, রুপশ্রী, সবুজসাথী, সমব্যাথী, স্বাস্থ্যসাথী সবটাই দিচ্ছেন। যার সুবিধা বাস্তবে এ রাজ্যের সকল মানুষ পাচ্ছেন।’ তিনি আরও বলেন, ‘আগামী দিনে আমরা ক্ষমতায় এসে বছরে দুবার করে দুয়ারে সরকার ও পাড়ায় সমাধান কর্মসূচি করবো। রেশন ব্যবস্থা পুরোপুরি ফ্রি করে দেবো। আর রেশন আনতে দোকানে যেতে হবে না। রেশন দোকান আপনার দুয়ারে আসবে।

যেই সিপিএম, কংগ্রেস, সেই বিজেপি। রেল, ব্যাঙ্ক, এলআইসির মতো সব সরকারী দপ্তর বিক্রি করে দিচ্ছেন নরেন্দ্র মোদী। নিজের নামে স্টেডিয়াম তৈরী করছেন। ভাবা যায়? কোনদিন দেখবো এই দেশটাকেও বিক্রি করে নাম পরিবর্তন করে দেবেন। কোথায় গেল পনেরো লক্ষ টাকা সকলের অ্যাকাউন্টে? কেউ পাননি। ব্যাংকের পাশ বই আপডেট করান, মোদির ১৫ লক্ষ এখনও ঢোকেনি।

কিন্তু অ্যাকাউন্টে কন্যাশ্রী, রূপশ্রী, যুবশ্রীর স্কলারশিপ ঢুকেছে। পেট্রোল, ডিজেল, গ্যাসের দাম অগ্নিমূল্য। সারা ভারতের মধ্যে কেউই নরেন্দ্র মোদীর এইসব কাজের প্রতিবাদ করছেন না। একজনই প্রতিবাদ করছেন। যার নাম মমতা ব্যানার্জী। যার জন্যই মমতাদির উপর এত রাগ বিজেপির। তাই তাঁকে হত্যার চক্রান্ত করা হচ্ছে। আমি বলি কি, ওসব করে কিছু হবে না। মমতা ব্যানার্জী হলেন খাঁটি লোহা। তাঁকে ব্যাকানো যায় না। যতই আঘাত করা হোক না কেন, সোজা হয়ে দাঁড়িয়ে থাকবেন। মমতাদির ওই ভাঙা পায়েই খেলা হবে। ওই পা দিয়ে একটা শর্ট মারবেন ২৩০ টা গোল হয়ে যাবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here