মেষ/ARIES

বাড়িতে সুখ শান্তি বজায় থাকবে। প্রেমে কোনও বাধা নেই। যুক্তিপূর্ণ কথায় শত্রু পিছু হঠতে পারে। ব্যবসায় ভাল অর্থ আসার যোগ রয়েছে। সপ্তাহের প্রথমে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। গুরুজনের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর খারাপ ব্যবহারেরর জন্য মানসিক কষ্ট। অফিসে উন্নতির সুযোগ মিলবে।

বৃষ / TAURUS

উচ্চশিক্ষার জন্য ভাল সময় আসতে পারে। সন্তানের ব্যাপারে চাপ বাড়বে। সপ্তাহের মধ্য ভাগে মানসিক চাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে। গুরুজনদের সু-পরামর্শে বিপদ থেকে মুক্তি পেতে পারেন। 

মিথুন GEMINI

অতিরিক্ত কর্মব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দেবে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। যেচে পরের উপকার করতে যাবেন না। কোনও কারণে আপনি হাসির পাত্র হতে পারেন। বাড়ি তৈরির জন্য যোগাযোগ বা কথাবার্তা ভাল হবে। এই সপ্তাহে আত্মীয় নিয়ে চাপ বাড়তে পারে। 

কর্কট CANCER

পেটের সমস্যায় কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে। কাজের চাপের জন্য বাড়িতে সময় দিতে পারবেন না। বাড়িতে বন্ধুদের নিয়ে সমস্যা বাড়তে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন। বিয়ের ব্যাপারে বিশেষ আলোচনা। সপ্তাহের শেষের দিকে কর্মস্থানে বিবাদ বাধতে পারে।

সিংহ LEO

দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কুটুমদের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। শেয়ারে অর্থ নষ্ট হতে পারে। কিছু চুরি হতে পারে বা হারাতে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীরের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

কন্যা VIRGO

সংসারের কোনও কাজ সপ্তাহের মধ্য ভাগে করে ফেলুন। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে অশান্তি বাড়বে। অংশীদারি ব্যবসায় নজর দিন। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। এই সপ্তাহে কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত পাবেন। 

তুলা LIBRA

প্রতিবেশীর থেকে উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। বুদ্ধির দোষে কাজের ক্ষতি। উচ্চপদস্থ ব্যক্তির থেকে অপমানিত হবেন। সপ্তাহের প্রথম দিকে বাবার শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে।  

বৃশ্চিক SCORPIO

গঠনমূলক কাজের জন্য উন্নতি। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে আলোচনা। শেয়ারে লগ্নি না করাই ভাল। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। হারানো দ্রব্য ফিরে পেতে পারেন। অর্থের আগমন খুব ভালই থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ। সম্পত্তি কেনার সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।

ধনু SAGITTARIUS

মানসিক আস্থিরতা কাজের ক্ষতি ডেকে আনতে পারে। সংসারে সমস্যা থেকে মুক্তি লাভের চেষ্টা। এ সপ্তাহে শত্রু আপনার ক্ষতি করতে পারে। ব্যবসায় নতুন কিছু শুরু হতে পারে। স্বামী, স্ত্রী যৌথ চেষ্টায় সমস্যার সমাধান। বাড়তি খরচ চিন্তায় ফেলতে আপনার মধুর ব্যবহারে সুনাম পাবেন। বিদেশে থাকা বন্ধুর খবর না পাওয়ার জন্য চিন্তা। 

মকর CAPRICORN

অংশীদারি ব্যবসায় সাফল্য আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে মানসিক কষ্ট বাড়তে পারে। এই সপ্তাহে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ নিতে হতে পারে। অবসাদ কাজের ক্ষতি করতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাড়ির পরিবেশ গরম করবে। 

কুম্ভ AQUARIUS

কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। নিজের কোনও আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। সপ্তাহের প্রথমে ব্যবসায় নতুন লোকের সাহায্য পেতে পারেন। বাড়িতে মূল্যবান জিনিস চুরি হওয়ার যোগ রয়েছে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার আলোচনা বন্ধ রাখাই ভাল হবে। 

মীন PISCES

সপ্তাহের মধ্য ভাগে চিকিৎসার খরচ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় খরচ হতে পারে। সম্পত্তি কেনার ভাল সময়। বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি বাধতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here