দেশের সময় ওয়েবডেস্কঃ ফের দুর্ঘটনা মা উড়ালপুলে। বেপরোয়া গাড়ির ধাক্কায় চলে গেল তরতাজা প্রাণ। উড়ালপুলের উপর থেকে বাইকসমেত ছিটকে নীচে পড়ে মৃত্যু হল বাইক আরোহীর।

ঘটনাটি ঘটেছে মা উড়ালপুল-আচার্য জগদীশ চন্দ্র বসু রোড কানেক্টরের কাছে। শনিবার রাত ১০টা নাগাদ মা উড়ালপুলের উপর থেকে তীব্র গতিতে একটা বাইক নীচে এসে পড়ে। সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত লোকেরা ছুটে যান। গিয়ে দেখেন মাথায় হেলমেট থাকা সত্ত্বেও রক্তে ভেসে যাচ্ছে চারদিক। তাঁকে তখনই এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে খবর, উড়ালপুলের উপরে থাকা প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই যুবকের বাইকে পিছন থেকে একটা গাড়ি ধাক্কা মারে। তিনি টাল সামলাতে না পেরে ব্রিজের উপর থেকে নীচে পড়ে যান। বাইকও বেশ জোরেই চলছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম কমলেশ সিং। তাঁর বাড়ি খিদিরপুর এলাকায়। বাইপাসের ধারে একটি হোটেলে কাজ করতেন তিনি। শনিবার কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন কমলেশ। তখনই এই দুর্ঘটনা হয়। যে গাড়িটি তাঁকে ধাক্কা মেরেছে তার খোঁজ এখনও পাওয়া যায়নি। সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটিকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

কিছুদিন আগে হায়দরাবাদের গাচিবওলিতে নতুন তৈরি হওয়া একটি উড়ালপুলে ১০৪ কিলোমিটার গতিবেগে যাওয়া একটি ফোক্সওয়াগন গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুলের রেলিং টপকে পড়ে যায় নীচে। এই দুর্ঘটনায় মৃত্যু হয় এক মহিলার। গাড়ির চালক ও গাড়িতে থাকা আরও দু’জন আহত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here