মেষ/ARIES

তরুণদের তাদের ভবিষ্যতের বিষয়ে চিন্তা করার দরকার নেই। কঠোর পরিশ্রমকে কেন্দ্র করে আপনি শীঘ্রই সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। অবহেলার কারণে যারা অসুস্থ, সতর্ক থাকেন, হঠাৎ ঝামেলা বাড়তে পারে। গুরুত্বপূর্ণ কাজ শেষ করার ক্ষেত্রে সবার সাথে তাল মিলিয়ে চলার চলার প্রয়োজন থাকবে। 

বৃষ / TAURUS

ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। আপনি যা কিছু করবেন তাতেই নিখুঁত হবেন। আপনি দক্ষতা দেখিয়ে আপনার চারপাশের মানুষের কাছে আপনার অস্তিত্ব প্রমাণ করুন। এই রাশির লোকেরা খুব কৌতূহলোদ্দীপক হয়।  

মিথুন GEMIN

আজ আপনার জীবন সঙ্গীনীর কথায় আপনি বিরক্ত হতে পারেন, কিন্তু তিনি আপনার জন্য সত্যিই দারুণ কিছু করবেন। যেহেতু আপনার নিরন্তর উদ্যমের সাথে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হয়ে আপনার সাফল্য নিশ্চিত করবে তাই আপনার ধৈর্য্য বজায় রাখুন। নতুন চুক্তিগুলি লাভজনক মনে হতে পারে কিন্তু আকাঙ্খিত অনুযায়ী লাভ আনবে না।

কর্কট CANCER

বাড়িতে সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। চিকিৎসার খরচ বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা বাড়বে। বুদ্ধির জোরে শত্রু জয় করতে পারবেন।

সিংহ LEO

পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। সপরিবারে বায়ু পথে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা। দীর্ঘ দিনের আশা পূর্ণ হতে পারে। 

কন্যা VIRGO


প্রিয় জনের শরীর খারাপ থাকার জন্য মানসিক কষ্ট। বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা। সপ্তাহের শেষের দিকে কারও সমালোচনায় না যাওয়াই ভাল, অশান্তি বাধতে পারে। শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার পাবেন। অর্থনৈতিক দিক ভাল মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তি। 


তুলা LIBRA


 
 ভবিষ্যতের কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। ধনলাভ হতে পারে। অসম্পূর্ণ কাজ শেষ করতে পেরে আনন্দ পাবেন। 


বৃশ্চিক SCORPIO


 কোনও ভাল খবর আপনার দিনটিকে শুভ করে তুলবে। এমন কোনও বিষয় হবে যা আপনার মনে আলাদা উৎসাহ আনবে। পারবারিক সুখ পাবেন।

ধনু SAGITTARIUS


কোনও নামী জায়গায় কাজের ব্যাপারে আলোচনা। অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। তৃতীয় ব্যক্তির জন্য জন্য স্বামী-স্ত্রী বিবাদ। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।  বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। শত্রুর থেকে মুক্তি  লাভের জন্য আইনি আলোচনা।  

মকর CAPRICORN


সম্পত্তির উত্তরাধিকার থেকে বঞ্চিত হতে পারেন। কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না। আপনার মনিব এবং ঊর্ধ্বতনদেরকে আপনার বাড়িতে আমন্ত্রণের পক্ষে দিনটি ভালো নয়। আপনার প্রয়োজনীয়দের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। 


কুম্ভ AQUARIUS


সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। আপনি প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আপনার গার্হস্থ্য ঘটনা কিছুটা অনিশ্চিত হতে পারে। নতুন উদ্যোগগুলি শুরু করার পক্ষে শুভ দিন। মতবিভেদ প্রভাব ফেলবে। 

মীন PISCES


আপনার বক্তব্য অন্যের উপর গভীর প্রভাব ফেলবে, তাই নিজেকে ভারসাম্যপূর্ণ এবং নম্র রাখুন। লেখার শিল্পের সাথে  যুক্ত লোকেরা সম্মান পাবেন। কাজের দিকে মনোনিবেশ করুন। যুবকদের বেশি চিন্তা না করে বড় পদক্ষেপ নেওয়া অপ্রতিরোধ্য হতে পারে। হঠাৎ স্বাস্থ্য খারাপ হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here