দেশেরসময় ওয়েবডেস্কঃ মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করা হল বাংলার বিজেপি নেত্রী পামেলা গোস্বামীকে। জানা গিয়েছে, তিনি বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক ও হুগলি জেলার দলীয় পর্যবেক্ষক। তাঁর সঙ্গে গ্রেফতার হয়েছেন বিজেপি নেতা প্রবীর দে। তিনি কোকেন পাচারের সঙ্গে যুক্ত, এই খবর পাওয়ার পর থেকেই তাঁর গতিবিধির উপর নজর রাখছিল পুলিশ। শুক্রবার দুপুর দেড়টা নাগাদ নিউ আলিপুর এলাকার এনআর অ্যাভেনিউতে পামেলার গাড়ি আটকে তল্লাশি চালানো হয়।

অভিযোগ, তাঁর গাড়ি থেকে উদ্ধার হয়েছে প্রায় ১০০ গ্রাম কোকেন। এরপরেই নেত্রীকে গ্রেফতার করা হয়। জানা গিয়েছে, অভিযুক্তর হ্যান্ড ব্যাগ এবং গাড়ির সিটের নিচ থেকে উদ্ধার হয় লক্ষাধিক মূল্যের মাদক।

লালবাজার সূত্রে জানা গিয়েছে, এই প্রথম নয়। মাদক পাচারের সঙ্গে দীর্ঘদিন ধরেই জড়িত পামেলা। জানা গিয়েছে, নিউ আলিপুর থানায় গোপন সূত্র মারফত খবর এসেছিল যে পামেলা প্রতিদিন প্রবীরকে নিয়ে বেরিয়ে পড়তেন নিউ আলিপুরের উদ্দেশে। আলিপুরের একটি নির্দিষ্ট কফিশপের সামনে এসে দাঁড়াত পামেলা-প্রবীরদের গাড়ি। তাঁদের গাড়ি দেখেই সেখানে ৭-৮টি বাইকে করে আসত বেশ কয়েকজন যুবক চলে আসত। পুলিশের দাবি, এখানেই মাদক হস্তান্তরিত হতো।

এদিন পুলিশের কাছে সুনির্দিষ্ট ভাবে খবর এসেছিল, এই যুবকদেরই কোকেন বিক্রি করছেন পামেলা। স্থানীয় সূত্রে খবর, এদিন নির্দিষ্ট সময়ে ওই এলাকায় উপস্থিত ছিলেন পুলিশ অফিসাররা। পরনে সাদা পোশাক থাকায় পামেলা প্রথমে কিছু বুঝতে পারেননি। রুটিন মাফিক তিনি গাড়ি থেকে নেমে আসার পর, ঘিরে ফেলে পুলিশ। আটক করা হয় অভিযুক্তদের। এরপর গাড়ি আর পামেলার সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালাতেই ছোট ছোট পাউচে মোট ১০০ গ্রাম কোকেনের সন্ধান মেলে। ঘটনায় তাঁদের সঙ্গে আর কারা জড়িত, সে বিষয়ে তদন্ত শুরু করেছে লালবাজার।

এদিন প্রথমে মহিলাকে থানায় নিয়ে যাওয়া হয়। কিন্তু পরে তাঁকে লালবাজারেই স্থানান্তরিত করা হয়েছে। সূত্রের খবর, পামেলা কেন্দ্রীয় সুরক্ষা পান। তবে পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে কোনও নিরাপত্তারক্ষী ছিলেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here