দেশের সময় ওয়েবডেস্কঃ বলিউডে মাদক যোগ নিয়ে বেশ কয়েকদিন ধরেই তোলপাড় চলছে। ইতিমধ্যে মাদকের ঘটনার তদন্তে প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাডুকনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জেরার হাত থেকে বাদ যাননি শ্রদ্ধা কাপুর, সারা আলি খান,রাকুলপ্রীত সিংও। এবার মাদক যোগের তদন্তে নেমে সোজা অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে হানা দিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো ।  বলিউড অভিনেতার মুম্বইয়ের বাড়ির চত্বরে তল্লাশি চালান এনসিবি আধিকারিকরা। ইতিমধ্যে অর্জুনের আবাসনের ছবি এবং এনসিবির গোয়েন্দাদের গাড়ি রাখার একাধিক ছবিও সামনে এসেছে। মাদক মামলায় অর্জুন রামপালকে সমনও পাঠান হয়েছে বলে জানা যাচ্ছে। ১১ নভেম্বর মুম্বইয়ে এনসিবি দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। তাঁর বাড়ি থেকে কিছু ডিজিটাল ডিভাইস উদ্ধার হয়েছে, যা তদন্ত করে দেখছে এনসিবি।

কয়েকদিন আগেই অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাইকে মাদক সমেত গ্রেপ্তার করেছিল এনসিবি। তারপর থেকেই নাকি সন্দেহের আওতায় ছিলেন বলিউড অভিনেতা। গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাগিসিয়ালস ডেমেট্রিয়াডেসের সঙ্গে অ্যামুম্বইয়ে কোকেন সরবরাহের জন্য গ্রেফতার হওয়া নাইজেরিয়ান নাগরিক ওমেগা গডউইনের যোগসাজশের অভিযোগ ওঠে। এনসিবি সূত্রে খবর, অ্যালিয়াসকে জিজ্ঞাসাবাদের সূত্রেই অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি চালানো হয়েছে। সূত্রের খবর  অভিনেতার গাড়ির চালককে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর মাদক কারবারে নাম জড়ায় তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর। সেই সূত্র ধরেই বলিউডের একাধিক অভিনেতা-পরিচালক, প্রযোজক  ও তাঁদের ঘনিষ্ঠদের নামও উঠে আসে মাদক কাণ্ডে। দীপিকা সহ বলিউডের একাধিক অভিনেত্রীকে এই নিয়ে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। যদিও এতদিন বলিউডের কোনও তারকার বাড়িতে তল্লাশি চালায়নি এনসিবি। এবার বলিউডের প্রথম অভিনেতা হিসাবে অর্জুন রামপালের নামও জড়ালো এই মামলায়। এমনকি তার বাড়িতে তল্লাশিতেও হাজির হল এনসিবি দল। 

এ দিকে মাদক মামলায় নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো-র হাতে ধৃত বলিউডের প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদের শারীরিক পরীক্ষা-নীরিক্ষা শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছে প্রযোজককেও। মাদক মামলায় রবিবারই গ্রেফতার হন চিত্রনির্মাতা ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী ও চারজন মাদক পাচারকারী। রবিবার সকালে মুম্বইয়ের একাধিক জায়গায় তল্লাশি চালান এনসিবির গোয়েন্দারা। ফিরোজ ও শাবানার জুহুর বাড়িতেও গিয়েছিলেন তাঁরা। সেখান থেকেই ১০ গ্রাম মারিজুয়ানা উদ্ধার করা হয়।

মাদকের মামলায় এখনও পর্যন্ত রিয়া চক্রবর্তীসহ প্রায় ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়ার পর গত অক্টোবরে জামিন পান রিয়া। তাঁকে ২৮ দিন বিচারবিভাগী হেফাজতে কাটাতে হয়েছিল। এই রিয়ার ভাই শৌভিককেও গ্রেফতার করা হয়েছিল। শৌভিকও এখনও এই মামলায় জামিন পাননি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here