দেশের সময় ওয়েবডেস্কঃ আচমকা ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল বিজেপি বিধায়কের পুত্র-সহ ৭ জনের। সেই ঘটনায় টুইটে শোক প্রকাশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, পাশাপাশি, দুর্ঘটনাগ্রস্তদের ক্ষতিপূরণ দেওয়ার কথাও ঘোষণা করেছেন নমো। টুইটেই জানিয়েছেন মৃতের পরিবারকে ২ লক্ষ ও আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে।

জানাগেছে, ঘন অন্ধকারে সাত ডাক্তারি পড়ুয়াকে নিয়ে ছুটছিল গাড়ি। আচমকা গাড়ির সামনে চলে আসে একটি বন্য জন্তু। চালক পড়িমড়ি ব্রেক কষেছিলেন। কিন্তু আচমকা ব্রেকের অভিঘাতে গাড়ি উল্টে পড়ে পাশের নর্দমায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাত ডাক্তারি পড়ুয়ার। মৃতদের মধ্যে রয়েছেন মহারাষ্ট্রের এক বিজেপি বিধায়কের ছেলেও। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্র্রের ওয়ার্ধার সেলসুরায়। মৃতদের প্রতি শোকপ্রকাশ করে আর্থিক সহায়তার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ গাড়ি করে যাচ্ছিলেন সাত মেডিক্যাল পড়ুয়া। প্রাথমিক তদন্তে অনুমান, ওয়ার্ধার সেলসুরা এলাকায় গাড়ির সামনে আচমকা চলে আসে কোনও বন্য জন্তু। তা দেখে ব্রেক কষেন চালক। কিন্তু গাড়ির গতিবেগ বেশি থাকায় গাড়িটি উল্টে গিয়ে পড়ে রাস্তার পাশের নর্দমায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিরোরার বিজেপি বিধায়ক বিজয় রাহাঙডালের ছেলে আবিষ্কার-সহ সাত মেডিক্যাল পড়ুয়ার।

ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি টুইটে জানিয়েছেন, মৃতদের পরিবারবর্গকে এককালীন দু’লক্ষ টাকা আর্থিক সহায়তা করা হবে। আহতরা পাবেন ৫০ হাজার টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here