দেশের সময়, বনগাঁ: তৃণমূলের বনগাঁ শহর সভাপতি শংকর আঢ্যর বিজেপিতে যোগদানের জল্পনা নিয়ে যখন তোলপাড় বনগাঁ শহর, ঠিক সেই সময়ই তাঁর স্ত্রীর নেতৃত্বে মহিলা তৃণমূলের পক্ষ থেকে প্রতিবাদ মিছিল বের হল বনগাঁ শহরে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার প্রতিবাদে শনিবার বনগাঁ শহর মহিলা তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে এই প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলের নেতৃত্ব দেন বনগাঁ পুরসভার প্রথম মহিলা প্রধান তথা শঙ্কর আঢ্যর স্ত্রী জোৎস্না আঢ্য।

নন্দীগ্রামের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেওয়ার পরই সেখানে আক্রান্ত হন তৃণমূল নেত্রী তথা নন্দীগ্রামের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় । এই ঘটনাকে কেন্দ্র করে রাজ্য রাজনীতিতে তোলপাড় শুরু হয়। রাজ্যের বিভিন্ন প্রান্তে প্রতিবাদ বিক্ষোভ মিছিল বের হয়। দেরিতে হলেও শনিবার সেই প্রতিবাদ মিছিল করেন বনগাঁর মহিলা তৃণমূল কর্মীরা। সেই মিছিলে জোৎস্না আঢ্য ছাড়াও কৃষ্ণা রায়, মৌসুমী চক্রবর্তীর মতো দলের একাধিক মহিলা কাউন্সিলর, মহিলা নেত্রী, কর্মীরা উপস্থিত ছিলেন।

হাসপাতালের বেডে শুয়ে থাকা মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি এবং ‘ধিক্কার’ লেখা ফেস্টুন গলায় ঝুলিয়ে এবং হাতে বড় বড় কালো পতাকা নিয়ে মিছিলে পা মেলান দলের মহিলা কর্মীরা। এভাবেই মিছিল বনগাঁ শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে। এব্যাপারে জ্যোৎস্না আঢ্য জানান, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে পরিকল্পিতভাবে আঘাত করা হয়েছে আর তা করেছে বিজেপির কর্মী, সমর্থকেরা-এমনই সন্দেহ আমাদের। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাতেই আজকের এই মিছিল।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here